× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

প্রবাসী হত্যার প্রতিবাদে বরুড়ায় মানববন্ধন

এক্সক্লুসিভ

বরুড়া (কুমিল্লা) প্রতিনিধি
১৬ জুলাই ২০২১, শুক্রবার

বরুড়ার আড্ডা ইউনিয়নের বাগমারায় বিদেশফেরত প্রবাসী মো. মোশারফ হোসেনের রহস্যজনক হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় বাগমারা বাজারে বিপুলসংখ্যক নারী-পুরুষের অংশগ্রহণে ঘণ্টাব্যাপী এই কর্মসূচি পালিত হয়।
মানববন্ধনে উপস্থিত ছিলেন- বাগমারা বাজার কমিটির সভাপতি মো. কামাল হোসেন মজুমদার, স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য আবদুল মালেক, মহিলা ইউপি সদস্য আয়শা বেগম, সমাজসেবক হাজী শহীদুল ইসলাম, মো. হারেছ, মাজহারুল ইসলাম স্বপন, আবুল কালাম মিয়া, বাচ্চু মিয়া, আবু তাহের, মাস্টার মমতাজ উদ্দিন, মোহতাশাম বিল্লাল, ফকরুল ইসলাম রাশেদ সহ গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ।
বক্তারা তার সৎ ভাইয়ের সঙ্গে তার পারিবারিক সমস্যা ছিল আর স্ত্রী সৎ ভাইয়ের সঙ্গে সব সময় তার পক্ষ অবলম্বন করতো। দীর্ঘ দেড় যুগের বেশি সময় প্রবাসে থেকে যে অর্থ মোশারফ আয় করেছে সব অর্থ তার স্ত্রী ও সৎ ভাইয়ের কাছে। তারা বলেন, সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষী ব্যক্তিদের বিচারের মুখোমুখি করা হোক। উল্লেখ্য, গত ১১ই জুলাই নিজ ঘরে রহস্যজনকভাবে মৃত্যু হয় প্রবাসী মো. মোশারফ হোসেনের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর