× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৩ অক্টোবর ২০২১, শনিবার , ৮ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ
কলকাতা কথকতা

ঈশান দাসগুপ্ত নয়, নুসরাত পুত্র নাম পেলো ঈশান জাহান

কলকাতা কথকতা

বিশেষ সংবাদদাতা, কলকাতা
(১ মাস আগে) সেপ্টেম্বর ২, ২০২১, বৃহস্পতিবার, ২:৩১ অপরাহ্ন

প্রকাশ্য দিনের আলোর মত পরিষ্কার, তবু নুসরাত জাহান তাতে মিশিয়ে দিয়েছেন আবছা আলোর রহস্য। আনুষ্ঠানিক ভাবে ঘোষণা হয়নি, কিন্তু নুসরাতের সন্তানের পিতা যে যশ দাসগুপ্ত তা বলে দিতে আলাদা মস্তিষ্কের দরকার হয়না। তবে, নুসরাত এর ছেলের ফেসবুক ফ্যান পেজে একাউন্ট খোলা হয়েছে ঈশান জাহান নামে। ঈশান দাশগুপ্তর সেখানে অস্তিত্ব নেই। অথচ নুসরাতের বালিগঞ্জের ফ্ল্যাটে যশ বাবার সব দায়িত্ব পালন করছেন। ন্যাপি পাল্টানো থেকে আরম্ভ করে ফিডিং বটল ধরা সব কিছু। তবু, আনুষ্ঠানিক ঘোষণা নয় কেন? নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে নিখিল জৈন এর সঙ্গে বিচ্ছেদ পর্ব আইনগত ভাবে সমাধা না হওয়া পর্যন্ত নুসরাত জীবনের পরবর্তী পর্ব ঘোষণা করতে চাইছেন না। আইনজীবীরাই তাকে এই পরামর্শ দিয়েছেন।
নুসরাতের কাছে অবশ্য এই ঘটনা নতুন নয়। এক সময়ের স্বামী ভিক্টর ঘোষের সঙ্গে আইনানুগ বিচ্ছেদের পরই তিনি নিখিল জৈন এর সঙ্গে সম্পর্কিত হন। সুতরাং অনেকেই মনে করছেন ঈশান জাহান এর ঈশান দাসগুপ্ত হওয়া এখন সময়ের অপেক্ষা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
ওবাইদুল
২ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার, ৪:৩৫

গুজরাট সিন্ড্রম নিয়ে বাংলাদেশে এত মাতা-মাতি কেন ?

অন্যান্য খবর