× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৩ অক্টোবর ২০২১, শনিবার , ৮ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ
কলকাতা কথকতা

যশ দাশগুপ্তর জীবন থেকে ফেড আউট প্রিয়াঙ্কা ঝা, ফেড ইন নুসরাত জাহান

কলকাতা কথকতা

বিশেষ সংবাদদাতা, কলকাতা
(১ মাস আগে) সেপ্টেম্বর ১০, ২০২১, শুক্রবার, ১০:৫৬ পূর্বাহ্ন

ব্যক্তিগত জীবনটা ব্যক্তিগতই। সেখানে কারও উঁকি মারার অবকাশ নেই। কিন্তু, কেউ যদি হন সেলিব্রেটি তাহলে বোধহয় তার ব্যক্তিগত জীবনটাও খোলা খাতা হয়ে যায়। যেমন হয়েছে যশ দাসগুপ্ত কিংবা নুসরাত জাহানের। যশ এর যে আগে একটি বিয়ে ছিল। সেই বিয়ে থেকে একটি কন্যাসন্তানও আছে, যশ যে স্ত্রী নিগ্রহের অভিযোগে হাজতবাসও করেছেন, এমন তথ্য সবার জানা।

নুসরাতের প্রথম বিয়ে ভিক্টর ঘোষের সঙ্গে, তারপর ডিভোর্স। অতঃপর পার্ক স্ট্রিট ধর্ষণ কাণ্ডের আলোচিত নায়ক কাদের এর সঙ্গে সম্পর্ক, টলিউড এক বিখ্যাত প্রযোজকের সঙ্গে ঘনিষ্ঠতা, তারপর নিখিল জৈন এর সঙ্গে তুরস্কে বিয়ে- এই সব তথ্য সত্য হোক মিথ্যা হোক সবার জানা।
যা জানা ছিল না তা ঘটলো সম্প্রতি। ছেলে কোলে নিয়ে নুসরাতের বারবার যশের বাড়ি গিয়ে তার বাবা মায়ের সঙ্গে সময় কাটানোর পর নিঃশব্দে যশের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা ঝা। কে এই প্রিয়াঙ্কা ঝা? ইনি হলেন শ্রী বেঙ্কটেশ ফিল্মস এর ক্রিয়েটিভ ডিরেক্টর। যশ দাশগুপ্তর দীর্ঘদিনের বন্ধু। থাকতেন যশের বাড়িতেই। যশের যাবতীয় বৈষয়িক দিক এবং রাজনৈতিক দিক সামলাতেন। নুসরাতের জন্যই কি প্রিয়াঙ্কার বিদায়? দুর্জনেরা ফিল্মের ভাষা ব্যবহার করছেন। বলছেন- ফেড আউট প্রিয়াঙ্কা, ফেড ইন নুসরাত!

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর