× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৩ অক্টোবর ২০২১, শনিবার , ৮ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ
কলকাতা কথকতা

পুরসভায় এসে এক ঢিলে দু পাখি মারলেন নুসরাত-যশ, নিখিল জৈন নিজের ব্র্যান্ডেই অ্যামবাসেডর

কলকাতা কথকতা

বিশেষ সংবাদদাতা, কলকাতা
(১ মাস আগে) সেপ্টেম্বর ১২, ২০২১, রবিবার, ৯:৫০ পূর্বাহ্ন

সিঁথিতে সিঁদুর, কোনও রাখঢাক নেই। যশ দাশগুপ্তর হাত ধরেই কলকাতার পুরভবনে এলেন নুসরাত জাহান। পুরসভার মুখ্য স্বাস্থ্য অধিকর্তা ডাঃ সুব্রত রায়চৌধুরীর ঘরে গিয়ে করোনা ভ্যাকসিন নিলেন। তারপর রুদ্ধদ্বার বৈঠক পুরসভার ভারপ্রাপ্ত চেয়ারম্যান ববি হাকিম এর ঘরে। বৈঠকের বিষয়বস্তু কি? নুসরাত কিংবা ববি হাকিম কেউই এ ব্যাপারে মুখ খোলেননি। কিন্তু, জানা গেছে ছেলে ঈশানের বার্থ সার্টিফিকেট নিয়েই নাকি দুপক্ষের কথা হয়েছে। বাবার নাম ছাড়া বার্থ সার্টিফিকেট চাইছেন নুসরাত। মাতৃ পরিচয়েই বড় করতে চান ঈশানকে।
সেই ব্যাপারে আইনগত খুঁটিনাটি বিষয়ে যশরত কথা বলেন ববি হাকিমের সঙ্গে। কোভিড ভ্যাকসিন নিতে তাঁদের দেরি হয়েছে স্বীকার করে যশ ও নুসরাত দুজনেই জানান, নুসরাত গর্ভবতী থাকায় এই বিলম্ব। যশ এর বিদেশ যাওয়ার কথা আছে। ৮৪ দিন পরে সেকেন্ড ডোজ নিলে তার বিদেশ যাওয়া সম্ভব হবেনা। সেক্ষেত্রে চিকিৎসকরা জানিয়েছেন যে তিনি বিদেশ যাওয়ার জন্যে ২৮ দিন বাদে ভ্যাকসিন নিতে পারেন কিন্তু কিছু কঠোর বিধিনিষেধ মানতে হবে।
যশ-নুসরাত যখন পুরোভবনে এই সব কান্ড ঘটাছেন, তখন নুসরাতের প্রাক্তন স্বামী অথবা সহবাস সঙ্গী নিখিল জৈন কি করছেন? নিখিল নিজের ব্র্যান্ড রঙ্গলির পুজোর পোশাকে নিজেই ব্র্যান্ড অ্যামবাসেডর হয়েছেন। পোজ দিয়ে সেই ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। এবারের ক্যাম্পেইনে স্বাভাবিকভাবেই নুসরাত নেই, সেই জায়গায় এসেছেন অভিনেত্রী ও মডেল সঞ্জনা বন্দোপাধ্যায় ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর