× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৮ অক্টোবর ২০২১, সোমবার , ২ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ
সিলেট প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন

ষড়যন্ত্র করে ধর্ষণ মামলায় বৃদ্ধকে ফাঁসানোর অভিযোগ

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
১৩ সেপ্টেম্বর ২০২১, সোমবার

সিলেটের বালাগঞ্জ উপজেলার সুলতানপুরের ৫৫ বছর বয়সী শেখ আহমদ আলীকে ষড়যন্ত্র করে শিশু ধর্ষণের মামলায় ফাঁসানো হয়েছে বলে অভিযোগ করেছেন তার ছেলে শেখ রেদওয়ান আহমদ রাজন। রোববার সিলেট প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি এ মামলার প্রতিবাদ জানিয়ে শেখ রেদওয়ান আহমদ রাজন এ অভিযোগ করেন। তিনি বলেন, তার বাবা শেখ আহমদ আলী অসুস্থ ও বয়স্ক হওয়াতে বাড়ির পাশেই একটি মুদি দোকান তৈরি করে সেখানে ব্যবসা করে আসছিলেন। তাদের দোকানের পাশে আরও কয়েকটি দোকানও রয়েছে। তার বাসার সঙ্গে গ্রামের কারও কোনো বিরোধও নেই। গত ৪ঠা সেপ্টেম্বর ৬ বছরের এক শিশুকন্যাকে ধর্ষণের চেষ্টার অভিযোগে তাকে গ্রেপ্তার করে বালাগঞ্জ থানা পুলিশ। মূলত, হেয়প্রতিপন্ন করতেই পরিকল্পিতভাবে একটি পক্ষ তার বাবাকে মামলায় ফাঁসিয়েছে বলে তিনি অভিযোগ করেন। তিনি দাবি করেন, তার বাবা ষড়যন্ত্রের শিকার হয়েছেন।
এ ঘটনার পর দেশে-বিদেশে আত্মীয়-স্বজনদের কাছে মুখ দেখাতে পারছেন না তারা। নিজেদের সম্মান রক্ষার জন্যই সাংবাদিকদের সামনে এসে মামলার প্রতিবাদ করছেন বলেও জানান। তিনি বলেন, মামলার এজাহারে বলা হয়েছে ঘটনা ঘটেছে সকালে। অথচ ওই শিশুর পরিবারের বরাতে কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত প্রতিবেদনে ঘটনার সময় হিসেবে বিকালের কথা উল্লেখ করা হয়েছে। এ ছাড়া গত ৬ই সেপ্টেম্বর সন্ধ্যার পর তার বৃদ্ধ বাবাকে বাসগৃহে অবরুদ্ধ করে রাখে এলাকার কিছু লোক। এ সময় তার বন্ধ দোকানঘরে লোকজন ইটপাটকেল নিক্ষেপ করে। খবর পেয়ে বালাগঞ্জ থানা পুলিশ রাত ১১টায় অবরুদ্ধ আমার বাবাকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যায়। পরে থানায় গিয়েই তিনি মামলা দায়েরের বিষয়টি জানতে পারেন। তিনি দাবি করেন, মামলার বাদী ইরব আলী পড়ালেখা জানেন না, তবে কে মামলার নিচে স্বাক্ষর দিলেন? সেই বিষয়টা অনুসন্ধান করলেই কার নির্দেশে এই মামলায় তার বাবাকে ফাঁসানো হয়েছে তা প্রকাশ পাবে। এ জন্য আইন প্রয়োগকারী সংস্থাকে যথাযথ তদন্তের দাবিও করেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর