× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ৬ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১২ সফর ১৪৪৩ হিঃ

সাতক্ষীরায় চাঞ্চল্যকর ফোর মার্ডার মামলায় ঘাতক ভাইয়ের ফাঁসি

অনলাইন

সাতক্ষীরা প্রতিনিধি
(১ সপ্তাহ আগে) সেপ্টেম্বর ১৪, ২০২১, মঙ্গলবার, ১২:২৭ অপরাহ্ন

সাতক্ষীরায় চাঞ্চল্যকর ফোর মার্ডার মামলার একমাত্র আসামি ঘাতক ছোটভাই রায়হানুলের বিরুদ্ধে ফাঁসির আদেশ দিয়েছে আদালত। আজ মঙ্গলবার বেলা ১২টার দিকে সাতক্ষীরার সিনিয়র জেলা ও দায়রা জজ মো. মফিজুর রহমান এ রায় প্রদান করেন।
উল্লেখ্য, গত বছরের ১৪ই অক্টোবর রাতে কলারোয়ার উপজেলা খলিসা গ্রামের ছোট ভাই রায়হানুল বড় ভাই মো. শাহীনুর রহমান (৪০), ভাবী সাবিনা খাতুন (৩০), তাদের ছেলে ব্রজবক্স সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র সিয়াম হোসেন মাহী (১০) ও মেয়ে একই বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী তাসমিন সুলতানাকে (৮) কোমল পানীয়র সঙ্গে ঘুমের ট্যাবলেট মিশিয়ে পান করায়। এরপর হাত ও পা বেঁধে তাদেরকে একে একে চাপাতি দিয়ে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে সে।
দু’সন্তানকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলায় আদালতে আজ মঙ্গলবার রায় প্রদানের রায় ঘোষণার রায় দিন ছিল। সাতক্ষীরার সিনিয়র দায়রা জজ আদালতে বিচারক মফিজুর রহমান ফাঁসির রায় প্রদান করেন।

রাষ্ট্রপক্ষের পিপি এড. আব্দুল লতিফ বলেন, মামলার ১৮ জন সাক্ষীর জবানবন্দি, রায়হানুলের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি, জব্দ তালিকা ও বাদীর দায়েরকৃত এজাহার সাক্ষ্য প্রদানকালে হুবহু মিল থাকায় আসামি রায়হানুলের বিরুদ্ধে হত্যার অভিযোগ প্রমাণিত হয়েছে। এ মামলার একমাত্র আসামি রায়হানুলকে ফাঁসিতে ঝুলিয়ে রায় মৃত্যুদ- কার্যকর রায় প্রদান করেন।
হত্যাকারী রায়হানুল ওই পরিবারের ৪ মাসের শিশু মারিয়াকে হত্যা না করে লাশের পাশে ফেলে রেখে যায়। এ ঘটনায় নিহত শাহীনুরের শাশুড়ি কলারোয়া উপজেলার উফাপুর গ্রামের রাশেদ গাজীর স্ত্রী ময়না খাতুন বাদী হয়ে কারো নাম উল্লেখ না করে থানায় ১৫ই অক্টোবর একটি হত্যা মামলা দায়ের করেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
শহীদ
১৪ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ১০:০১

সব হন্তারকদের দ্রুত রায় প্রদান করা হোক। ফাঁসি কার্যকর করা হোক। ফাঁসি কার্যকরের তথ্য গণমাধ্যমে ব্যাপক প্রচার করা হলে হত্যাকান্ড কমে যাবে।

অন্যান্য খবর