× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ১৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ সফর ১৪৪৩ হিঃ

সুখবর দিলেন শখ

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৫ সেপ্টেম্বর ২০২১, বুধবার

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখ। তবে অনেক দিন থেকেই শোবিজের বাইরে রয়েছেন তিনি। শখের দ্বিতীয় বিয়ের খবর আনুষ্ঠানিকভাবে না জানালেও এখন বিষয়টি প্রকাশ্যে। পরিবারে নতুন অতিথির অপেক্ষায় রয়েছেন শখ। আর বিষয়টি এ অভিনেত্রী খোদ জানালেন। শখ বলেন, আমি ভালো আছি আপনাদের দোয়ায়। এখন পরিবারে তিনজন হওয়ার অপেক্ষায় আছি। তাই দোয়া চাই সবার।
অন্তঃসত্ত্বা শখ এখন সন্তান জন্মের অপেক্ষায়। গত কয়েক মাস আগে হঠাৎ করেই শখের ফেসবুক প্রোফাইল-পেজে ও ইনস্টাগ্রাম হ্যাকড হয়ে যায়। বিষয়টি নিয়ে এ অভিনেত্রী বলেন, ওই ঘটনার পর খুবই কষ্ট পেয়েছিলাম। তবে মাতৃকালীন এই অবসরের কারণে এক হিসেবে ভালোই হয়েছে, ওসব থেকে অনেকটা দূরে থাকতে পেরেছি। এখন সারাক্ষণ আমার ভেতরের মানুষটাকে নিয়েই ভাবতে ভাবতে দিন চলে যায়। আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন সবাই। উল্লেখ্য, গত বছরের ১২ই মে ব্যবসায়ী রহমান জনকে বিয়ে করেছেন তিনি। তারপর থেকেই মূলত শোবিজে উপস্থিতি নেই শখের। বলা চলে দ্বিতীয় বিয়ের পর সংসারী হয়ে গেছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর