× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ৬ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ সফর ১৪৪৩ হিঃ

নতুন দুই বিজ্ঞাপনে নীল

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৫ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সাবলীল উপস্থাপনার মাধ্যমে এরইমধ্যে আলোচনায় এসেছেন নীল হুরেজাহান। বিশেষ করে খেলাধুলা বিষয়ক অনুষ্ঠান উপস্থাপনায় মেধার স্বাক্ষর রেখে চলেছেন তিনি। তার শোবিজে শুরুটাও হয়েছিলো উপস্থাপনার মাধ্যমে। আর এ জায়গাটিতেই নিজেকে স্থায়ী করেছেন। যদিও মাঝেমধ্যে বিজ্ঞাপন ও মিউজিক ভিডিওতে দেখা মেলে তার। তবে সেটা খুবই কম। ব্যাটে বলে মিললে তবেই কেবল করেন। তারই ধারাবাহিকতায় সম্প্রতি দুটি নতুন বিজ্ঞাপনে কাজ করেছেন এ গ্ল্যামারাস কন্যা।  এরমধ্যে একটি হচ্ছে এসএস ইলেক্ট্রনিক্সের।
আর অন্যটি হচ্ছে বেঙ্গল প্লাস্টিকের। এ দুটি বিজ্ঞাপনই অনএয়ার হবে খুব শিগগিরই। এদিকে প্রচার চলতি রয়েছে তার করা স্যাভলনের একটি বিজ্ঞাপনও, যার মাধ্যমে প্রশংসাও কুড়াচ্ছেন নীল। নতুন বিজ্ঞাপনে কাজ করা প্রসঙ্গে তিনি বলেন, অভিনয় ও বিজ্ঞাপনের প্রস্তাব প্রতিনিয়ত পাই। তবে এবারের বিজ্ঞাপন দুটির আয়োজন বেশ ভালো ছিল। এসএস ইলেক্ট্রনিক্স-এর বিজ্ঞাপনটির পর পরই বেঙ্গল প্লাস্টিকের বিজ্ঞাপনের শুটিং করেছি সম্প্রতি। এখানে আমাকে পাইলট রূপে দেখা যাবে। আমার বিশ্বাস বিজ্ঞাপন দুটি ভালো লাগবে সবার। এদিকে সম্প্রতি একটি ভারতীয় প্ল্যাটফরম থেকে ওয়েব সিরিজের অন্যতম প্রধান চরিত্রে কাজের সুযোগ এসেছিলো নীলের। কিন্তু সেটি ফিরিয়ে দিয়েছেন তিনি। কারণ প্রসঙ্গে নীল বলেন, মাসে ১২ দিন শুটিং করতে হবে এটির। কিন্তু আমি উপস্থাপনা নিয়ে ব্যস্ত। বেশ কয়েকটি নিয়মিত অনুষ্ঠান চলছে। অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সিরিজের উপস্থাপনার কাজ শেষ করলাম। তাই ওয়েব সিরিজে টানা এভাবে আমি সময় দিতে পারবো না। তবে সামনে পছন্দ হলে ও সময় মিললে অবশ্যই অভিনয়ও করবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর