× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার , ১৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ২০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ
শ্লীলতাহানির অভিযোগ-

আওয়ামী লীগ থেকে বহিস্কার কাউন্সিলর চিত্তরঞ্জন দাস

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) সেপ্টেম্বর ১৫, ২০২১, বুধবার, ৫:৫৯ অপরাহ্ন

শ্লীলতাহানির অভিযোগে রাজধানীর সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর চিত্তরঞ্জন দাসকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। পাশাপাশি কেন তাকে স্থায়ী বহিষ্কার করা হবে না, জানতে চেয়ে নোটিশও দেয়া হয়েছে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন জানান, চিঠির জবাব পাওয়ার পর তার বিরুদ্ধে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

সম্প্রতি একজন নারীর সঙ্গে চিত্তরঞ্জন দাসের একটি আপত্তিকর ভিডিও ভাইরাল হয়। পরে ওই নারী বাদী হয়ে তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৫ সেপ্টেম্বর ২০২১, বুধবার, ১০:৩৮

সম্মানিত পদের সম্মান রক্ষা করতে জানে না অনেক বাঙালি । তাই অপমানিত হয়।

Mustafa Ahsan
১৫ সেপ্টেম্বর ২০২১, বুধবার, ৮:১৮

কত বড় চরিত্রহীন লম্পট -যুগান্তর পত্রিকায় তার বকতব্য ছাপা হয়েছে ,সেখানে সে গল্প বলছে যে সে নাকি নাটক এর রিহারসেল দিচ্ছিল তখন সেই মহিলা তার সাথে অভিনয় করতে আগ্রহী হয়ে নিজেই নাটকের রিহারসেলে অংশ নিয়েছে তার শত্রু পক্ষ সেটাকেই নাকি ভিডিও করে ছেড়ে দিয়েছে….. কি আষাঢ়ে গল্প ছি এরাই এখন জনতার সেবক আর সব জনগনকে কত আহাম্মক ভাবে। কতবড় বুকের পাটা হইছে এর পরও সে স্টেইটমেনট দিয়ে এই ঘটনার জন্য মাপ চায়।কারন সে জানে তার কোন বিচার হবে না ।অন্যদের মতো সেও পার পেয়ে যাবে।অবিলম্বে এই লম্পট কে গ্রেফতার করে গরম ডিম থেরাপির ব্যবসতা করা হোক।

শাহেদ
১৫ সেপ্টেম্বর ২০২১, বুধবার, ৭:৩৬

এমন চরিত্র হীন নেতা আওয়ামী লীগ এর কোনো উপকার এ আসবে না.

অন্যান্য খবর