× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার , ১৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ২০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

আকাশ সংযোগ কিনে তিন বিজয়ী পেলেন ঢাকা-দুবাই-ঢাকা এয়ার টিকিট

অনলাইন

অর্থনৈতিক রিপোর্টার
(১ মাস আগে) সেপ্টেম্বর ১৫, ২০২১, বুধবার, ৭:২২ অপরাহ্ন

‘আকাশ কিনে চলুন টি-২০ বিশ্বকাপে’ ক্যাম্পেইনের প্রথম সপ্তাহে নতুন সংযোগ কিনে ঢাকা-দুবাই-ঢাকা এয়ার টিকিট পেয়েছেন তিন জন কুইজ বিজয়ী। এছাড়া দশ জন গ্রাহক পেয়েছেন ৩২ ইঞ্চি স্যামসাং স্মার্ট টিভি। আসন্ন আইসিসি টি-টুয়েন্টি বিশ্বকাপ ২০২১ উপলক্ষে এই মেগা ক্যাম্পেইনটি চালু করেছে দেশের একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) আকাশ।

রাজধানীর গুলশানে বেক্সিমকো কমিউনিকেশন্সের হেড অফিসে বিজয়ীদের মাঝে পুরস্কার হস্তান্তর করা হয়।  বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বেক্সিমকো কমিউনিকেশন্সের চিফ অপারেটিং অফিসার মনোজ কুমার দোভাল, চিফ ফাইনান্সিয়াল অফিসার মো. লুৎফর রহমান, হেড অব মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী এবং হেড অফ সেলস অ্যান্ড ডিস্ট্রিবিউশন শাহ মোহাম্মদ মাকসুদুল গণি।

‘আকাশ কিনে চলুন টি-২০ বিশ্বকাপে’ ক্যাম্পেইনের প্রথম সপ্তাহের এয়ার টিকেট বিজয়ীরা হলেন সিলেটের মোহাম্মদ আনোয়ার, ঢাকর মো. মাজাহার হোসেন খান এবং চট্টগ্রামের আল আমিন। এছাড়া পুরস্কার হিসেবে স্যামসাং ৩২ ইঞ্চি স্মার্ট টিভি পেয়েছেন ঢাকর এ বি এম নোমান হোসেন ও ইমতিয়াজ আহম্মেদ জনি।

১লা সেপ্টেম্বর থেকে শুরু হওয়া ছয় সপ্তাহের এ ক্যাম্পেইনে প্রতি সপ্তাহে তিন জন করে কুইজ বিজয়ী পাবেন ঢাকা-দুবাই-ঢাকা এয়ার টিকিট। পরবর্তী দশ জন পাবেন ৩২ ইঞ্চি স্যামসাং স্মার্ট টিভি। এ সময়ে নতুন আকাশ সংযোগ কিনে ১৭ই অক্টোবরের মধ্যে রিচার্জ করলেই আকাশ অ্যাকাউন্টে পাবেন দুইশত টাকা নিশ্চিত ক্যাশব্যাক। ক্যাম্পেইনটি চলবে আগামী ১২ই অক্টোবর, ২০২১ পর্যন্ত।

উল্লেখ্য, দেশের ৬৪ জেলায় সর্বোচ্চ মানের ছবি ও শব্দসহ উপভোগ করা যাচ্ছে আকাশে।
একই সঙ্গে দেশের যে কোন আকাশ রিটেইল পয়েন্ট থেকে সহজে আকাশ সংযোগ পাওয়া যাচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর