× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার , ১৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ২০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

শাহরাস্তিতে গৃহবধূ খুন

বাংলারজমিন

শাহরাস্তি (চাঁদপুর) প্রতিনিধি
১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

চাঁদপুরের শাহরাস্তিতে দুর্বৃত্তের হামলা এক গৃহবধূ খুন হয়েছে। বৃহস্পতিবার রাতে (১৬ সেপ্টম্বর) উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউপি’র আহমদনগর ছোটপোদ্দার বাড়ির প্রবাসী ইসমাইল হোসেনের এক মাত্র মেয়ে এ হত্যাকা-ের শিকার হন।
নিহতের পরিবার ও স্থানীয় বাসিন্দা সূত্র জানায়, ওই রাতে কুমিল্লার চাকরিজীবী হৃদয় চৌধুরীর স্ত্রী নওরোজ আফরীন প্রিয়া (২১) শাহরাস্তির তার পিত্রালয়ে অবস্থান করছিলেন। প্রিয়ার মা রুমি বেগম এ বিষয়ে বলেন, তিনি ওই সন্ধ্যায় প্রিয়ার একমাত্র মেয়ে অহনা (২) জন্য ওষুধ আনতে স্থানীয় গ্রাম্য চিকিৎসকের নিকট যান। ওই সুযোগে কে বা কারা প্রিয়াকে ঘরে একা পেয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে রাত ৮টায় তিনি রুমি বেগম বাসায় ফিরে মেয়ে প্রিয়াকে রক্তাক্ত অবস্থায় খাটের উপর অচেতন পড়ে থাকতে দেখেন। তখন তার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে প্রিয়ার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত হন। মুহূর্তের মধ্যে এই সংবাদটি চারদিকে ছড়িয়ে পড়লে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (কচুয়া-শাহরাস্তি সার্কেল) মো. আবুল কালাম, শাহরাস্তির থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল মান্নান, খিলাপুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ মোর্শেদুল আলম ভুইঁয়া (ডিএসবির) মোঃ আসাদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। এদিকে পুলিশ গৃহবধূকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছেন।
তবে সমগ্র বিষয়টি তদন্ত সাপেক্ষে নিশ্চিত হওয়া যাবে বলে তারা জানান। এ রিপোর্ট লেখা পর্যন্ত হত্যার মোটিভ কিংবা রহস্য নিশ্চিত হওয়া যায়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর