× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার , ১৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ২০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

সীতাকুণ্ডে পর্যটকের ওপর হামলার ঘটনায় মামলা, আটক ১১

বাংলারজমিন

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি
১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

চট্টগ্রামের সীতাকুণ্ডে ঢাকা থেকে আসা ৯ জন পর্যটকের ওপরে হামলায় ঘটনায় পুলিশ ১১ জনকে আটক করেছে পুলিশ। এঘটনায় পর্যটক মইন হাসান বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার সকালে ১১ জনের নামে মামলা দায়ের করেছেন। মামলা সূত্রে জানা যায়, রাঙ্গামাটি, বান্দরবান, কক্সবাজার বেড়ানোর উদ্দেশ্য ৫টি মোটরসাইকেল যোগে ঢাকার উত্তরা থেকে রওনা দেন ৯ পর্যটক। ভ্রমণ শেষে গত বৃহস্পতিবার রাত ১টার সময় মোটরসাইকেলের জ্বালানি তেল শেষ হয়ে গেলে বাড়বকুণ্ড ইউনিয়নের চারালকান্দি এলাকায় বিএন সোনারঁগাও পেট্রোল পাম্পে যান। এ সময় একজন পর্যটক পাম্পের শোচাগার ব্যবহার করতে চাইলে পাম্পের এক কর্মচারী খারাপ ব্যবহার করেন। তর্কবিতর্কের একপর্যায়ে ম্যানেজারসহ পাম্পের সব কর্মচারী একত্রিত হয়ে পর্যটকদের এলোপাতাড়ি মারধর করতে থাকে। মারামারির দৃশ্য মোবাইল ফোনে ভিডিও করেন এক পর্যটক। ভিডিওতে কয়েকজন ব্যক্তি লোহার হ্যামারসহ নানা দেশীয় অস্ত্র দিয়ে পর্যটকদের উপর্যুপরি মারতে দেখা যায়।
হামলা চলাকালীন এক পর্যটক ৯৯৯-এ ফোন করে বিষয়টি জানান। এর ১০ মিনিট পর পুলিশ হাজির হয়। হামলায় তাদের মোটরসাইকেল ভাঙচুর করে কয়েকটা মোবাইল ফোনও কেড়ে নেয় বলে জানান তারা। পর্যটকদের সবাই ড্যাফোডিল ইউনিভার্সিটি, নটরডেম কলেজসহ বিভিন্ন কলেজ ও ইউনিভার্সিটির ছাত্র। তবে পাম্প মালিকের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, পর্যটকরা পাম্পের ভিতরে সিগারেট খাওয়ায় কর্মচারীরা বাধা দেয়ায় পর্যটকদের সাথে দুগ্রুপের মারামারি ঘটনা ঘটেছে।
সীতাকুন্ড সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল করিম জানান, ৯৯৯ থেকে কল পাওয়ার পর পর্যটকদের উদ্ধার করে চিকিৎসা ও থাকার ব্যবস্থা করা হয় রাত্রে। ঘটনায় জড়িত থাকায় ১১ জনকে রাতেই থানায় আনা হয়। গতকাল এক পর্যটক বাদী হয়ে সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করলে তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর