× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার , ১৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ২০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

বাঘাইছড়িতে সন্ত্রাসীদের গুলিতে জেএসএস নেতা খুন

অনলাইন

রাঙামাটি প্রতিনিধি
(১ মাস আগে) সেপ্টেম্বর ১৭, ২০২১, শুক্রবার, ১১:১১ পূর্বাহ্ন

রাঙামাটির বাঘাইছড়িতে সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএস’র নেতা সুরেশ কান্তি চাকমা ওরফে হিমেশ’কে গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষ দলের সন্ত্রাসীরা। শুক্রবার ভোরে বাঘাইছড়ির উপজেলার ৩৫ নং বঙ্গলতলী ইউপি’র বি ব্লক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সুরেশ পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস মূল দল) নেতা ছিলেন বলে নিশ্চিত করেছেন বঙ্গলতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জ্ঞান জ্যোতি চাকমা।
এই ঘটনায় জেএসএস মূল দলের পক্ষ থেকে প্রতিপক্ষ সংস্কারপন্থী দলের সন্ত্রাসীদের দায়ী করলেও দলটির পক্ষ থেকে এই ঘটনায় জড়িত থাকার কথা অস্বীকার করা হয়েছে।
স্থানীয় লোকজন জানান, সুরেশ কান্তি চাকমা প্রাণভয়ে আতঙ্কিত হয়ে তার বাড়ির অদূরে আরেকটি বাড়িতে ঘুমাচ্ছিলেন।
শুক্রবার ভোররাত ৪টার দিকে একদল সশস্ত্র সন্ত্রাসী অতর্কিত বাড়িটি ঘিরে ফেলে এবং ঘুমন্ত সুরেশকে গুলি করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। সশস্ত্র হামলার এই ঘটনার পর থেকে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।
বাঘাইছড়ি বাঘাইছড়ি সার্কেলের সহকারি পুলিশ সুপার মোঃ আব্দুল আউয়াল চৌধুরী জানিয়েছেন, ঘটনাটি শুনে ওই এলাকায় থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে পুলিশের একটি দলকে পাঠানো হয়েছে তারা ফিরে আসলে বিস্তারিত জানা যাবে। বেলা ১১টার সময় তিনি জানান, পুলিশ এখনো পর্যন্ত নিহতের লাশ খুঁজে পায়নি।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর