× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৬ অক্টোবর ২০২১, শনিবার , ১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ৮ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

লক্ষ্মীপুরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

বাংলারজমিন

লক্ষ্মীপুর প্রতিনিধি
১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারীর মোহাম্মদ নগর এলাকায় সুপারী চুরির প্রতিবাদ করায় বৃদ্ধ দুলাল হোসেনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মেহেদী হাসানকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ওই এলাকায় এ ঘটনা ঘটে। রাত ১২টার দিকে নিহত দুলাল হোসেনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুরে মোহাম্মদনগর এলাকায় স্থানীয় ইউপি সদস্য মাসুদ আলমের বাগান থেকে হাফিজুর রহমানের ছেলে মেহেদী হাসান ও অজি উল্যাহর ছেলে নাজিম উদ্দিন সুপারী চুরি করে নিয়ে যায়। সুপারী চুরির বিষয়টি জানাজানি হওয়ার পর দুুলাল হোসেন এ ঘটনার প্রতিবাদ করে। রাত সাড়ে ১০টার দিকে মেহেদী হাসান ও নাজিম উদ্দিনকে একইদিন রাত সাড়ে ১০টার দিকে বকাবকি করে। এতে ক্ষিপ্ত হয়ে দুলাল হোসেনকে চুরিকাঘাত ও কুপিয়ে হত্যা করে মেহেদী হাসান পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

নিহতের ছেলে রাশেদুল ইসলাম ও প্রতিবেশী হারুনুর রশিদ জানান, মেহেদী হাসান ও নাজিম উদ্দিনসহ একটি চোরচক্র দীর্ঘদিন ধরে এলাকায় সুপারী চুরি করে আসছিল।
বৃহস্পতিবার দুপুরে মাসুদ আলমের বাগানে সুপারী চুরি করে নিয়ে যায় তারা। সুপারী চুরির প্রতিবাদ করায় তার বাবাকে কুপিয়ে হত্যা করে মেহেদী হাসানসহ অন্যরা। এঘটনা দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান নিহতের স্বজনসহ স্থানীয়রা।
চন্দ্রগঞ্জ থানার ওসি একে এম ফজলুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সুপারী চুরির প্রতিবাদ করায় বৃদ্ধ দুলাল হোসেনকে চুরিকাঘাতে হত্যা করে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার সাথে জড়িত মেহেদী হাসানকে আটক করা হয়েছে। এছাড়া জড়িত অন্যদেরও গ্রেপ্তারের অভিযান ও মামলার প্রস্তুতি চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর