× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৬ অক্টোবর ২০২১, শনিবার , ১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ৮ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

রংধনু গ্রুপের উদ্যোগে ৫ হাজার মানুষকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দেশের অন্যতম শিল্পগোষ্ঠী রংধনু গ্রুপের উদ্যোগে মহামারি করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় দরিদ্র ৫ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। গতকাল বিকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়াস্থ চেয়ারম্যানের অস্থায়ী কার্যালয়ে এসব খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ করেন রংধনু গ্রুপ ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের আলহাজ মো. রফিকুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন, রংধনু গ্রুপের পরিচালক ও আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মিজানুর রহমান, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সামসুল আলম খান, সাধারণ সম্পাদক এডভোকেট আবদুল আউয়াল, আওয়ামী লীগ নেতা করিম পাঠান, হাজী আলাউদ্দিন, আলতাফ হোসেন, তারিকুল ইসলাম, আলী আজগর, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. মোজাম্মেল হক মিলন, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোশারফ হোসেন ভূঁইয়া প্রমুখ। খাদ্য সামগ্রীর মাঝে ছিল চাল, আটা, তেল, চিনি, আলু, পিয়াজ ও ডাল। এসব সামগ্রী ও টাকা বিতরণকালে আলহাজ রফিকুল ইসলাম বলেন, মহামারি করোনার শুরু থেকে অদ্যাবধি রূপগঞ্জের প্রতিটি পাড়া মহল্লায় রংধনু গ্রুপের সহায়তা পৌঁছে দেয়া হয়েছে। উপজেলার লক্ষাধিক মানুষ ধাপে ধাপে রংধনু গ্রুপের পক্ষ থেকে নগদ টাকা, খাদ্য সামগ্রী, পরিধেয় বস্ত্র পেয়েছেন। এরই ধারাবাহিকতায় এই খাদ্য সহায়তা ও নগদ টাকা প্রদান করা হচ্ছে। তিনি বলেন, যেকোনো ধর্মীয় উৎসব, প্রাকৃতিক দুর্যোগ আর অভাবী মানুষের পাশে রংধনু গ্রুপ সব সময় ছিল আছে এবং থাকবে।
তিনি আরও বলেন, রূপগঞ্জের সন্তান হিসেবে আল্লাহ আমাকে যতদিন সুস্থ রাখেন ততদিন কায়েতপাড়া তথা রূপগঞ্জের একটি পরিবারও অনাহারে দিন কাটাবে না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর