× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৬ অক্টোবর ২০২১, শনিবার , ১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ৮ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

রূপগঞ্জে মসজিদের ভেতরে যুবককে নির্মমভাবে হত্যা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মসজিদের ভেতরে শরীফ (২৩) নামে এক যুবককে মাথা থেতলে এবং গলায় তার প্যাঁচিয়ে নির্মমভাবে হত্যা করা হয়েছে। গতকাল ভোরে উপজেলার কাঞ্চন পৌরসভার চৌধুরীপাড়া কবরস্থানের পাশে চৌধুরীপাড়া বায়তুল আলা জামে মসজিদের ভেতরে বারান্দা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ফজলুল হক জানান, গতকাল ভোরে চৌধুরীপাড়া বায়তুল আলা জামে মসজিদের মুয়াজ্জিন পারভেজ আজান দেয়ার জন্য মসজিদের প্রবেশ করতে গিয়ে গেটের পাশে ও দরজার সামনে দানবাক্স ভাঙা ও মসজিদের ভেতরে বারান্দার একপাশে কার্পেটে মোড়ানো যুবকের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজনকে জানায়। তারা পুলিশকে জানালে সকাল ৭টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল সম্পন্ন করেন। হত্যাকাণ্ডের সংবাদে আশপাশের লোকজন দেখতে এলে স্থানীয় জিয়াসমিন আক্তার নামে এক নারী লাশটি দেখে তার ছোট ভাই শরীফের বলে শনাক্ত করেন। এদিকে মসজিদের বাইরে দু’টি দানবাক্স ভেঙে দানকৃত টাকা লুট করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে যেকোনো সময় মসজিদের ভেতরে বারান্দার একপাশে সিমেন্টের তৈরি ব্লক দিয়ে মাথা থেতলে ও গলায় তার প্যাঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে কার্পেট দিয়ে ঢেকে রেখেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। নিহতের বোন জিয়াসমীন জানান, সে স্থানীয় বিরাবো খালপাড় এলাকার মৃত আব্দুল হালিম মিয়ার মেয়ে।
তারা দুই ভাই ও দুই বোন। নিহত শরীফ তাদের ছোট ভাই। শরীফ দীর্ঘদিন ধরে ক্রিকেট জুয়ায় আসক্ত ছিল। এ কারণে সে গত রমজান মাসের প্রথম সপ্তাহে তার নিজ নামীয় বাড়ির জমি চাচাতো ভাইয়ের কাছে বিক্রি করে। পরে লোকজনের বাড়িতে চুরি করা শুরু করে। এতে ক্ষিপ্ত হয়ে পরিবারের লোকজন মাসখানেক আগে বাড়ি থেকে বের করে দেয়। এরপর থেকে দিনের বেলা বিভিন্ন স্থানে ভবঘুরের মতো ঘুরে বেড়াতো আর যেকোনো মসজিদে রাত্রিযাপন করতো। তার কোনো শত্রু ছিল কিনা জানা নেই বলে জানান জিয়াসমীন। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, নিহতের লাশ উদ্ধার করা ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যার রহস্য উদ্‌ঘাটনের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর