× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার , ১৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ২০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

খুলনায় ইউনিয়ন পরিষদ থেকে অস্ত্রসহ ৩ জন গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার

খুলনায় ইউনিয়ন পরিষদ (ইউপি) ভবনের ভেতর থেকে একটি পিস্তল ও এক রাউন্ড গুলিসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬)। গত বৃহস্পতিবার সকালে জেলার দিঘলিয়া উপজেলার ১ নম্বর গাজীরহাট ইউনিয়ন পরিষদ ভবনের দ্বিতীয় তলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় একটি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ছোরা ও ১০/১২টি লাঠি উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- দিঘলিয়ার গাজীরহাট এলাকার মো. বুলু (৪০), মো. খবির (৪৮) ও মো. আবুল কালাম আজাদ (২৪)। গ্রেপ্তাকৃত ৩ ব্যক্তি ও উদ্ধারকৃত মালামাল র‌্যাব হেফাজতে রয়েছে।
র‌্যাব-৬ এর পক্ষ থেকে জানানো হয়, র‌্যাব-৬ (ঝিনাইদহ ক্যাম্প) এর অভিযানিক দলটি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, জেলার দিঘলিয়া থানার ১ নম্বর গাজীরহাট ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনের ভেতরে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। অভিযানিক দলটি ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশে দিঘলিয়া থানার ১ নম্বর গাজীরহাট ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনের দ্বিতীয় তলা সিঁড়ির পূর্ব পাশে দুই রেস্ট রুমের ভেতর অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর চেষ্টাকালে আসামি বুলু মোল্লা ও মো. আবুল কালাম আজাদ ও মো. খবির মোল্লাকে গ্রেপ্তার করা হয়। এ সময় উপস্থিত সাক্ষীদের উপস্থিতিতে গ্রেপ্তারকৃতদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি স্টিলের চাকু, একটি স্টিলের চাপাতি, দু’টি মোবাইল ফোন ও নগদ ৫ হাজার ৩৮২ টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের দিঘলিয়া থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা প্রক্রিয়াধীন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর