× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৬ অক্টোবর ২০২১, শনিবার , ১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ৮ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

রাজশাহীতে ট্রেনেই সন্তান প্রসব

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার

রাজশাহীর বাঘায় চলন্ত ট্রেনেই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন সাবিনা ইয়াসমিন (২৫) নামে এক নারী। গত বৃহস্পতিবার রাতে উপজেলার আড়ানি এলাকায় সন্তান প্রসব করেন তিনি। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।
রাজশাহী পশ্চিমাঞ্চল রেলওয়ের প্রধান বুকিং সহকারী মো. আবদুুল মোমিন বিষয়টি নিশ্চিত করে বলেন, খুলনা থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে আসা সাগরদারি এক্সপ্রেস ট্রেনে কুষ্টিয়ার ভেড়ামারা স্টেশন থেকে সন্ধ্যা ৭টার দিকে ওঠেন সাবিনা ইয়াসমিন নামে গর্ভবতী ওই নারী। মূলত রামেক হাসাপাতালে ভর্তি হতে আসছিলেন তিনি। কিন্তু পথেই তার তার প্রসব ব্যথা উঠলে ট্রেনটি বাঘার আড়ানি এলাকায় থাকা অবস্থায় পুত্র সন্তান প্রসব করেন তিনি। মা ও ছেলে উভয়েই সুস্থ আছেন।
এ বিষয়ে রাজশাহী স্টেশন ম্যানেজার মো. আব্দুল করিম বলেন, গর্ভবতী নারী ট্রেনের মধ্যেই সন্তান প্রসবের খবর পেয়ে আমরা আগে থেকেই রেলওয়ে হাসপাতালের একটি এম্বুলেন্স ঠিক করে রাখি। পরে ওই এম্বুলেন্সে করে মা ও নবজাতক শিশুকে রামেক হাসপাতালে পাঠানো হয়।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর