× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার , ১৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ২০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

কুমিল্লায় নির্বাচন না করায় জাপা প্রার্থীকে বহিষ্কার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার

কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের উপনির্বাচনে জাতীয় পার্টির (জাপা) মনোনীত প্রার্থী লুৎফুর রেজা খোকন মনোনয়নপত্র প্রত্যাহার করে নিতে আবেদন করায় তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। গতকাল তাকে দলের প্রাথমিক সদস্যসহ সব পদ-পদবি থেকে অব্যাহতি দেয়া হয়েছে। একইসঙ্গে বিলুপ্ত করা হয়েছে কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির কমিটি। দলটির চেয়ারম্যান জিএম কাদেরের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ সিদ্ধান্ত জানানো হয়।
এর আগে গত বৃহস্পতিবার জেলা রিটার্নিং কর্মকর্তা ও কুমিল্লার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা বরাবর তিনি মনোনয়ন প্রত্যাহারের আবেদন করেন। বহিষ্কৃত লুৎফুর রেজা খোকন দলটির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ছিলেন। জাতীয় পার্টির গঠনতন্ত্রের ২০/১(১) ক ধারা মোতাবেক পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এ সিদ্ধান্ত নিয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর