× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার , ১৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ২০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

মিরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

অনলাইন

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি
(১ মাস আগে) সেপ্টেম্বর ১৮, ২০২১, শনিবার, ৯:৩৯ পূর্বাহ্ন

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে দ্রুতগতির অজ্ঞাত কাভার্ডভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় বারিয়ারহাট-পৌরসদরে উত্তরে খান সিটি সেন্টারের সামনে চট্টগ্রামমুখী অংশে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ছাগলনাইয়া উপজেলার পশ্চিম ছাগলনাইয়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম অপু (২৫) ও একই উপজেলার উত্তর মনদিয়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মো. সাইফুল ইসলাম (২৬) নিহত হন। মোটরসাইকেলে করে তারা ফেনী থেকে মিরসরাই আসছিলো বলে জানা গেছে।
এদের মধ্যে আরিফুল ইসলামকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মো. সাইফুল ইসলামকে স্থানীয় কমফোর্ট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হলে সেখানে তিনি মারা যান। জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাহেদুল হোসেন বলেন, শুক্রবার সন্ধ্যায় মহাসড়কের খান সিটি সেন্টারের সামনে চট্টগ্রামমুখী অংশে দ্রুত গতির অজ্ঞাত কাভার্ডভ্যান সুজুকি জিক্সার ব্র্যান্ডের একটি মোটরসাইকেলকে (চট্ট মেট্রো-ল-১৩-৩৫৪১) ধাক্কা দিয়ে চলে যায়। এসময় ঘটনাস্থলে আরিফুল ইসলাম ও চমেক নেওয়ার পথে মো. সাইফুল ইসলাম মারা যান। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি থানা হেফাজতে নেওয়া হয়েছে।
আরিফুল ইসলামের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। সাইফুল ইসলামের লাশ চমেক থেকে পরিবারের নিকট হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর