× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার , ১৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ২০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

ডেঙ্গুতে মারা গেলেন বাংলাদেশি বংশোদ্ভূত ফরাসি নাগরিক আবুল হাসান

অনলাইন

ফ্রান্স থেকে সংবাদদাতা
(১ মাস আগে) সেপ্টেম্বর ১৮, ২০২১, শনিবার, ১০:৫১ পূর্বাহ্ন

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা গেছেন বাংলাদেশি বংশোদ্ভূত ফরাসি নাগরিক ও অভিবাসীদের অধিকার বিশেষজ্ঞ সৈয়দ আবুল হাসান। শুক্রবার গভীর রাতে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি ... রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই সন্তান, বহু আত্মীয় -স্বজন, ভক্ত ও গুণগ্রাহী রেখে গেছেন।
সৈয়দ আবুল হাসান সবুজ ফ্রান্স থেকে পরিবারসহ গত ৩০শে জুন দুমাসের ছুটিতে ঢাকায় যান। আগস্ট মাসের শুরুতে ডেঙ্গুতে আক্রান্ত হন তিনি। এরপর তার অবস্থার অবনতি ঘটলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। সেখান থেকে ফের তাকে চিকিৎসকরা নরমাল বেডে রাখার পরামর্শ দিলেও অবস্থার খুব একটা উন্নতি হচ্ছিলো না বলে তার নিকটাত্মীয়রা জানিয়েছিলেন।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ কমিউনিটি ইন ফ্রান্স, ফ্রান্স বাংলা সেন্টার ফর কমিউনিকেশনস এন্ড ডেভেলপমেন্ট, গণতন্ত্র ডটকম পরিবারসহ কমিউনিটির নেতা ও প্রবাসীরা। তারা সৈয়দ আবুল হাসানের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
এছাড়া তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে ফ্রান্সে রাজনৈতিক আশ্রয় ও অভিবাসন গ্রুপ পরিবার, ইপিএস কমিউনিটি ইন ফ্রান্স।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর