× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৬ অক্টোবর ২০২১, শনিবার , ১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ৮ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

বিদ্যুতের তার ছিঁড়ে পানিতে, একজনকে বাঁচাতে প্রাণ গেল আরও তিনজনের

বাংলারজমিন

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্টে একইসঙ্গে শিলমুদ গ্রামের ৪ জন মারা গেছে। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে চৌকিদার বাড়ির পাশে স্টিলের খুঁটির ছেঁড়া তারে বিদ্যুতায়িত হয়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃতরা হলেন- শিলমুদ গ্রামের চৌকিদার বাড়ির আবুল বাশারের ছেলে মো. আবদুর রহিম (৫৬), একই বাড়ির উজির আলীর ছেলে মো. ইউছুফ (৪৫), মো. আবুল হোসেনের ছেলে মো. সুমন (৩৫) ও রমজান আলী বাড়ীর মোঃ শহীদ এর ছেলে মোঃ জুয়েল (২০)।
বজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরন অর রশিদ জানান, শুক্রবার সন্ধ্যার দিকে আবদুর রহিম তার বাড়ির পাশে ক্ষেতে সবজি তুলতে যান। ক্ষেতের মাঝখানে থাকা পল্লী বিদ্যুতের স্টিলের একটি খুঁটির তার ছিঁড়ে পানিতে পড়ে। আবদুর রহিম ক্ষেতে নামার সঙ্গে সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হন। তাকে বাঁচানোর জন্য তার ভাতিজা সুমন, ভাগিনা ইউসুফ ও পাশের বাড়ির জুয়েল পানিতে নামলে তারাও বিদ্যুৎস্পৃষ্ট হন।

সোনাইমুড়ী থানার ওসি তহিদুল ইসলাম জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৪ জন মারা গেছে। পুলিশ লাশগুলো উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mizan
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার, ১২:৪১

বিদ্যুৎ কেন্দ্রের অসচেতনতার কারনে এমন ঘটনা ঘটেছে বলে মনে করছি। তাদের দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানাচ্ছি।

অন্যান্য খবর