× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার , ১৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ২০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

ঢাকায় পৌঁছালো সিনোফার্মের আরও ৫৪ লাখ টিকা

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) সেপ্টেম্বর ১৮, ২০২১, শনিবার, ১১:৩৫ পূর্বাহ্ন

চীনা প্রতিষ্ঠান সিনোফার্মের আরও ৫৪ লাখ এক হাজার ৩৫০ ডোজ করোনা টিকার একটি চালান ঢাকায় পৌঁছেছে। শুক্রবার রাত ২টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে চীন থেকে বাণিজ্যিকভাবে কেনা এসব টিকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কর্মরত স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. শাহরিয়ার সাজ্জাদসহ অন্যান্য কর্মকর্তারা টিকার চালান গ্রহণ করেন। টিকা বুঝে নেয়ার পর তা সংরক্ষণের জন্য টঙ্গীর বেক্সিমকো ফার্মাসিউটিক্যালসের সংরক্ষণাগারে পাঠানো হয়। আজ সকালে ডা. শাহরিয়ার সাজ্জাদ এ তথ্য নিশ্চিত করেন। এ পর্যন্ত চীন থেকে সিনোফার্মের দুই কোটি ৩৫ লাখ ৬১ হাজার ৮০১ ডোজ টিকা দেশে এসেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার, ১১:২৫

A friend in need a friend indeed. সুসময়ে অনেকেই বন্ধু বটে হয়। অসময়ে হায় হায় কেউ কার ও নয়। ভারত আমাদের সেই ধরনের বন্ধু। আমাদের কিনা টিকাও আটকিয়ে বন্ধুত্ব পোক্ত করেছে।

অন্যান্য খবর