× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৬ অক্টোবর ২০২১, শনিবার , ১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ৮ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

পুলিশ-ছাত্রলীগের নিরাপত্তার ঘেরাটোপে ব্রাহ্মণবাড়িয়া আওয়ামী লীগের সভা

অনলাইন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া থেকে
(৪ সপ্তাহ আগে) সেপ্টেম্বর ১৮, ২০২১, শনিবার, ১১:৫৯ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বৈঠক আগেও অনেক হয়েছে। কিন্তু এবারই ব্যতিক্রম। পুলিশ আর ছাত্রলীগ নেতাকর্মীদের নিরাপত্তার ঘেরাটোপে বৈঠক হচ্ছে। শনিবার সকাল ১১টায় অনুষ্ঠেয় বৈঠকে জেলা কমিটির নেতারা উপস্থিত হওয়ায় আগেই সেখানে উপস্থিত হয়েছে পুলিশের একটি টিম। তাদের পাশাপাশি ছাত্রলীগ নেতাকর্মীরা। সূত্র জানায়, বৈঠকস্থলের আশপাশে প্রায় একশ’ পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। আর কয়েক’শ ছাত্রলীগ নেতাকর্মী রয়েছে সেখানে। শহরের পুরাতন জেলা রোডে সুর সম্রাট আলাউদ্দিন খা সঙ্গীতাঙ্গন মিলনায়তনে এই বৈঠকটি হচ্ছে।
পুলিশ ও ছাত্রলীগ নেতাকর্মীদের উপস্থিত থাকার বিষয়টি শুক্রবারই প্রকাশ পেলে জেলা কমিটির নেতাদের মাঝে উত্তেজনার সৃষ্টি হয়। বৈঠকে অংশগ্রহণে তারা নিজেদের নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করেন। বৈঠকে সভাপতিত্ব করছেন জেলা আওয়ামী লীগ সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। সভার সূচিতে জেলা আওয়ামী লীগ এবং অসম্পন্ন থাকা বিভিন্ন উপজেলা ইউনিটের সম্মেলন নিয়ে আলোচনা ও তারিখ নির্ধারণ, প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন এবং জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সৈয়দ নজরুল ইসলামের শোকজ প্রসঙ্গ নির্ধারিত রয়েছে। এমনিভাবে বৈঠক হওয়ার বিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার বলেন, তৃণমূলের কমিটি হবে, সেকারণে উৎসুক নেতাকর্মীরা ভিড় জমিয়েছেন।


জেলা কমিটি ৭৫ সদস্য বিশিষ্ট হলেও ৫৯ জন সদস্য জীবিত আছেন। তারা বৈঠকে থাকবেন বলে জানান তিনি। এর বাইরে জেলার অন্যান্য আসনের সংসদ সদস্যদের সৌজন্যমূলক নিমন্ত্রণ করা হয়েছে। সদর মডেল থানার ওসি এমরানুল ইসলাম জানান, বৈঠক ঘিরে আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ মোতায়েন করা হয়েছে। সদর মডেল থানা, ডিবি এবং পুলিশ লাইন থেকে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সব মিলিয়ে মোতায়েনকৃত ফোর্স সংখ্যা ৫০ এর বেশি হবে। মিটিংয়ে বিভিন্ন উপজেলা থেকে নেতারা এসেছেন। তাছাড়া প্রচার সম্পাদকের বিষয়ে আলোচনা হচ্ছে এনিয়ে উত্তেজনা থাকতে পারে। সেজন্য এই ব্যবস্থা নেয়া হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর