× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার , ১৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ২০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

টিকার দাবিতে সোহরাওয়ার্দীতে প্রবাসীদের বিক্ষোভ

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) সেপ্টেম্বর ১৮, ২০২১, শনিবার, ১:২৪ অপরাহ্ন

করোনা ভাইরাসের টিকার দাবিতে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে বিক্ষোভ করেছেন প্রবাসীরা। আজ সকালে টিকার দাবিতে হাসপাতালের সামনের সড়ক অবরোধ করেন তারা। এতে সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।
বিক্ষোভের এক পর্যায়ে পুলিশ তাদের সড়ক থেকে সরিয়ে দেয়। পরে টিকা কবে পাবেন সে বিষয়ে কথা বলতে বিক্ষোভকারীদের পক্ষ থেকে ৫ জন ও পুলিশ কর্মকর্তারা হাসপাতালের পরিচালকের সঙ্গে এক ঘণ্টা আলোচনা করেন। এরপরও প্রবাসীরা তাদের বিক্ষোভ চালিয়ে যাচ্ছেন।

প্রবাসীরা জানান, মেসেজ আসার পর আমরা টিকা নিতে এসেছি। কিন্তু এখানে মডার্না ও ফাইজারের প্রথম ডোজ নেই। এদিকে ভিসার মেয়াদ শেষ হয়ে যাচ্ছে, এখন আমরা কী করব। আমরা অনেক টাকা খরচ করে টিকার জন্য গ্রাম থেকে এসেছি।
সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক ডা. মো. খলিলুর রহমান প্রবাসীদের জানিয়েছেন, আমাদের কাছে ফাইজার ও মডার্নার টিকা নেই।
এখন সিনোফার্মের টিকা চলছে। টিকা না দিলে আমরা আপনাদের কীভাবে দেবো। আপনারা সিনোফার্ম নিলে এখনই দিতে পারব। আমাদের কাছে শুধুমাত্র দ্বিতীয় ডোজের জন্য মডার্না আছে।
এদিকে পুলিশ বলছে, পরিচালকের কথা আমরা প্রবাসীদের বোঝানোর চেষ্টা করছি। কিন্তু তারা কোনোভাবেই মানছেন না। তারা হাসপাতালে বিক্ষোভ করছেন। সরকার টিকা না দিলে হাসপাতাল কীভাবে দেবে। এখানে তো আর টিকা তৈরি হয় না। তাদের দাবি ভিসার মেয়াদ শেষ হয়ে যাচ্ছে। তারাও নিরুপায় হয়েই বিক্ষোভ করছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর