× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৬ অক্টোবর ২০২১, শনিবার , ১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ৮ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

খন্দকার মাহবুব হোসেনের শারীরিক অবস্থার উন্নতি

অনলাইন

স্টাফ রিপোর্টার
(৪ সপ্তাহ আগে) সেপ্টেম্বর ১৮, ২০২১, শনিবার, ২:২৯ অপরাহ্ন

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেনের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। শুক্রবার থেকে তিনি মুখে খাবার খেতে পারছেন। এই অবস্থা অব্যাহত থাকলে আগামী দু-একদিনের মধ্যে তাকে কেবিনে স্থানান্তর করা সম্ভব হবে বলে আশাবাদী তার পরিবার। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন খন্দকার মাহবুব হোসেন।
শনিবার মাহবুব হোসেনের স্ত্রী অ্যাডভোকেট ফারহাত হোসেনের বরাতে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান মানবজমিনকে বলেন, খন্দকার মাহবুব হোসেন আইসিইউতে থাকলেও বর্তমানে তার বাড়তি কোনো সাপোর্ট লাগছে না। গতকাল থেকে তাকে মুখে খাবার দেয়া হচ্ছে। চিকিৎসকরা আশা করছেন, এই ধারা অব্যাহত থাকলে আগামী দু-একদিনের মধ্যে তাকে কেবিনে দেয়া যাবে।
মাহবুব হোসেনের সুস্থতায় তার পরিবার ও দলের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে জানিয়ে শায়রুল কবির বলেন, তার শারীরিক অবস্থার নিয়মিত খোঁজ-খবর রাখছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

উল্লেখ্য, গত ১৬ই আগস্ট খন্দকার মাহমুদ হোসেনের কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে। এরপর তার শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে ভর্তি করা হয়। ৮ই সেপ্টেম্বর বিকেল সাড়ে ৫টার দিকে অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেনকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে লাইফ সাপোর্ট নেওয়া হয়।
বর্তমানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর