× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৬ অক্টোবর ২০২১, শনিবার , ১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ৮ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

‘ইভ্যালি-ইঅরেঞ্জের মতো প্রতারক সব ই-কমার্স প্রতিষ্ঠানের বিরুদ্ধে ব্যবস্থা’

অনলাইন

অনলাইন ডেস্ক
(৪ সপ্তাহ আগে) সেপ্টেম্বর ১৮, ২০২১, শনিবার, ২:৫৩ অপরাহ্ন

ইভ্যালি-ইঅরেঞ্জের মতো প্রতারক সব ই-কমার্স প্রতিষ্ঠানের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ডিবি) এ কে এম হাফিজ আক্তার। আজ দুপুরে ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান তিনি। ডিএমপির এ মুখপাত্র বলেন, ইভ্যালি ও ই-অরেঞ্জসহ এমন আরও প্রতিষ্ঠান রয়েছে যারা প্রতারণা করেছে। বাজার মূল্যের চেয়ে অনেক কম মূল্যে পণ্য বিক্রির অফার দিয়ে যারা গ্রাহকদের পণ্য দেয় না। তারা মূলত প্রতারণা করছে। এসব বিষয়ে তদন্ত চলছে, তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে। অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও কাজ করছে।
তিনি আরও বলেন, এ ধরনের প্রতারকদের বেশি বেশি ধরা হলে ধীরে ধীরে প্রতারণা কমে আসবে। আমরা চাই সুন্দর একটি ই-কমার্স প্লাটফর্ম ফিরে আসুক।
দেশে ই-কমার্স প্রসারিত হোক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Khokon
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার, ৭:৪৫

দেশটা প্রতারণায় ভরা, কোনটার বিরুদ্ধে অ্যাকশন নিবেন ? আপনাদের মুখ থেকে যে কথা গুলি বাহির হচ্ছে হলপ করে বলতে পারবেন, সেগুলো কি প্রতারনা ছাড়া ? চোখ বুঝে যদি খোলা আকাশের দিকে লক্ষ করে তাকান, দেখবেন আপনাদের মনের ভিতর ভালোবাসার লিস্টের চেয়ে দুর্নীতিবাজদের লিষ্ট বেশি ? কিন্তু দেখেও না দেখার ভ্যান করেন, আর ভানের চেয়েও টাকা পেলে চোখ বুঝেন ! বলুন তো, আপনাদের কত টাকা বেতন ? এর বিপরীতে কতটা বাড়ি, গাড়ি, ব্যাংক ব্যালেন্স ? এবং মাসে কত টাকা খরচ করেন ? বেতনের দশ গুন খরচ, তাই না ? কিন্তু এ টাকা গুলো কোথা থেকে আসে ? এই নরপশু কুলাঙ্কারদের কাজ থেকে ! তবে কেমন করে এদের বিরুদ্ধে ব্যাবস্থা নিবেন ? আর যদি নাই পারেন, তবে এর ব্যার্থতার বা জবাবদিহিতা আপনারা না দিলে, কবরে গেলে আত্মার শান্তি পাবেন কি ?

Desher Bhai
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার, ৫:১৬

When they will bribe you, everything will be alright for them.

অন্যান্য খবর