× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার , ১৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ২০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

‘বিএনপি দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে, আপনারা আরও বড় চ্যাম্পিয়ন হবেন’

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) সেপ্টেম্বর ১৮, ২০২১, শনিবার, ৫:৪৪ অপরাহ্ন

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই, নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা বলেছেন, এরশাদের স্বৈরাচার, জিয়াউর রহমানের এগুলো দেখেছি। আজকে এগুলো কেন চলছে, বলতে পারবেন? দেশে বিরোধী দল নেই। এ জন্য এগুলো চলছে। সব একতরফা চলছে। এটা হচ্ছে দুঃশাসন, দেশে দুঃশাসন চলছে। একতরফা সব লুটপাট করছে। বলার কেউ নেই। ক্ষমতায় বেশি দিন থাকলে যা হয়, এখন সবাই আখের গোছাতে ব্যস্ত।
আজ শনিবার বেলা ১১টার দিকে বসুরহাট পৌরসভা মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে কাদের মির্জা এসব কথা বলেন।

কাদের মির্জা বলেন, বিএনপি দুর্নীতিতে চার-পাঁচবার চ্যাম্পিয়ন হয়েছে। আজ আপনারা চ্যাম্পিয়ন না, আরও বড় চ্যাম্পিয়ন হবেন, যদি এখন খোঁজখবর নেন। আপনাকে শেষ করে দিতেছে, নেত্রী। আপনার সব অর্জন শেষ করে দিতেছে। রাজনীতিবিদ, প্রশাসন দুর্নীতি করে আপনার সব অর্জন নষ্ট করে দিতেছে। ৪৭ বছর রাজনীতি করি। একজন কর্মী হিসেবে এসব মেনে নিতে পারি না।

কাদের মির্জা আরও বলেন, বিরোধীদলীয় সাংসদ মশিউর রহমান রাঙা প্রধানমন্ত্রীর কাছে আমার বিরুদ্ধে বিচার দিয়েছে। রাঙা সাহেব পরিবহনজগতের শ্রেষ্ঠ চাঁদাবাজ। পরিবহনজগৎকে ধুয়েমুছে খেয়েছেন আপনি, আজকে বড় বড় কথা বলেন।

সংবাদ সম্মেলনে কাদের মির্জা সাংবাদিকদের উদ্দেশে বলেন, আমি অন্যায়ের কাছে মাথা নত করব না। আপনারা জানেন, ষড়যন্ত্রকারীদের নীলনকশায় বিরোধীদলীয় সাংসদ মশিউর রহমান রাঙা প্রধানমন্ত্রীর কাছে আমার বিরুদ্ধে বিচার দিয়েছে। আমি নাকি সন্ত্রাসী, আমি নাকি বিতর্কিত। এই রাঙা সেই রাঙা, যে রাঙাকে প্রধানমন্ত্রী পৌরসভার মেয়র থেকে মন্ত্রী করেছেন। আজ সেই রাঙা প্রধানমন্ত্রীকে বলেন স্বৈরাচার। রাঙা সাহেব পরিবহনজগতের শ্রেষ্ঠ চাঁদাবাজ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
হেলাল
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার, ৮:০৮

সত্য বলবেন না, সত্য বলা মহা বিপদ, মহাপাপ।

Desher Bhai
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার, ৬:৩৪

This man is running a state within a state. Nobody, including SHW, has the courage to shut him down.

অন্যান্য খবর