× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার , ১৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ২০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

চাঁপাই নবাবগঞ্জের কানসাটে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত, আহত ২

বাংলারজমিন

চাঁপাই নবাবগঞ্জ প্রতিনিধি
১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার

চাঁপাই নাবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের শিবগঞ্জ উপজেলার কানসাটে সড়ক দুর্ঘটনায় হারুন আলী (২৬) ও রেনু বেগম (৫৩) নামে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।  গতকাল সকাল ১০টার দিকে চাঁপাই নবাবগঞ্জ-সোনামসজিদের কানসাট (বাঁশপট্টি) এলাকায় এ ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন- উপজেলার দায়পুকুরিয়া ইউনিয়নের পারদিলালপুর গ্রামের মো. হারুন আলী ও উপজেলার সাহাবাজপুর ইউনিয়নের সন্ন্যাসী এলাকার বাসিন্দা রেনু বেগম। আহতরা হলেন আড়গাড়া হাট এলাকার অহিদুল ইসলাম (২৪) ও আহমেদ আলী (১৯)।  
শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক এসআই নুরুল ইসলাম  জানান, গতকাল সকাল ১০টার দিকে উপজেলার চাঁপাই নবাবগঞ্জ-সোনামসজিদের কানসাট (বাঁশপট্টি) তে জেলা শহর থেকে ছেড়ে আসা একটি ট্রাক ও কানসাট থেকে আসা একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে  অটোরিকশার যাত্রী ২ জন ঘটনাস্থলে নিহত হয় ও দুইজন আহত হয়। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, দুর্ঘটনায় খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে ও আহতদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর