× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার , ১৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ২০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

‘নির্ধারিত ১০৩ টাকা ফি’র বিনিময়ে পুলিশে চাকরি হবে’

বাংলারজমিন

জয়পুরহাট প্রতিনিধি
১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার

জয়পুরহাট জেলার পুলিশ সুপার (এসপি) মাছুম আহাম্মদ ভূঞা বলেছেন, আগামী ৮ থেকে ১০ই নভেম্বর জয়পুরহাট  পুলিশলাইন মাঠে পুলিশের কনস্টেবল পদে সরাসরি পুরুষ ও মহিলা নিয়োগ দেয়া হবে। পুলিশ কনস্টেবল নিয়োগের ব্যাপারে আমি অত্যন্ত কঠোর। কোনো টাকা লাগবে না সরকার নির্ধারিত ১০৩ টাকার ফি’র বিনিময়ে পুলিশে চাকরি হবে। শুক্রবার দুপুরে জয়পুরহাট কেন্দ্রীয় জামে মসজিদসহ বিভিন্ন জায়গায় এসব ঘোষণা দেন তিনি।
মাছুম আহাম্মদ ভূঞা আরও বলেন, কোনো দালাল বা ঘুষ চলবে না। শতভাগ স্বচ্ছতার মাধ্যমে পুলিশ কনস্টেবল নিয়োগ দেয়া হবে। নিয়োগে আর্থিক লেনদেন করবেন না। তিনি বলেন, পুলিশ কনস্টেবল পদে ভর্তি হতে কোনো টাকা লাগবে না। কোনো দালাল, সিন্ডিকেট চক্র, পুলিশ সদস্য, ভায়া কিংবা কারও মাধ্যমে পুলিশে নিয়োগের ব্যাপারে আর্থিক লেনদেন হলে আমাকে জানাবেন।
আমি তাৎক্ষণিক তাদের গ্রেপ্তার করবো। শুক্রবার কেন্দ্রীয় মসজিদে বক্তব্যের  সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক শরিফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম (অপরাধ ও প্রশাসন), জেলা প্রশাসনের সহকারী কমিশনার নির্বাহী ম্যাজিস্ট্রেট মোনাব্বর হোসেন,  সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলমগীর জাহান, জয়পুরহাট গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহেদ আল মামুন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর