× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার , ১৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ২০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

সুনামগঞ্জে সুরমা নদীতে সেতুর দাবিতে মানববন্ধন

বাংলারজমিন

সুনামগঞ্জ প্রতিনিধি
১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার

সুনামগঞ্জ সদর উপজেলার উত্তর পাড়ের জনসাধারণের বহু কাঙ্ক্ষিত হালুয়ারঘাট-ধারারগাঁও সুরমা নদীর উপর সেতু ও বালাকান্দা- রামপুর ধোপাজান নদীর উপর সেতু বাস্তবায়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।  গতকাল দুপুর ১২টায় সুরমা উত্তর প্রবাসী সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে ধারারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সুরমা ইউনিয়নের হাজারো মানুষ অংশগ্রহণ করেন।
মানববন্ধনে বক্তারা বলেন, হালুয়ারঘাট-ধারারগাঁও সুরমা নদীর উপর সেতু ও বালাকান্দা- রামপুর ধোপাজান নদীর উপর সেতু নির্মাণের দাবি দীর্ঘদিনের হলেও আজও আলোর মুখ দেখেনি। এই দুটি সেতু না থাকায় এলাকাবাসীর দুর্ভোগের শেষ নেই। সেতু না থাকায় সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে মানুষজন। অসুস্থ মানুষকে হাসপাতালে নেয়া যায় না।
বক্তারা সুরমা নদীর উপরে এই দুটি সেতু নির্মাণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আর্কষণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন, সুরমা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম,  এডভোকেট শামীম আহমদ, সুরমা উত্তর প্রবাসী সমাজকল্যাণ পরিষদের সহ-সভাপতি আনোয়ার হোসেন খন্দকার।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর