× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার , ১৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ২০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

বিয়ানীবাজারে সড়ক দুর্ঘটনায় দাদা-নাতি নিহত

বাংলারজমিন

বিয়ানীবাজার (সিলেট) প্রতিনিধি
১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার

 সিলেট-বিয়ানীবাজার সড়কের রাণাপিং এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। নিহতরা বিয়ানীবাজার উপজেলার মুল্লাপুর ইউনিয়নের পাতন গ্রামের বাসিন্দা। দাদা-নাতি সম্পর্কের নিহত দু’জন একই পরিবারের বাসিন্দা। এরা হলেন, শফিক উদ্দিন (৭০) ও তার নাতি আরিয়ান (১)। আরিয়ানের বাবার নাম আবুল হাসনাত। গতকাল সকাল ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় একই পরিবারের হোসনা বেগম (৫৫), তামান্না বেগম (২৫), ফাতিমা আক্তার (২৩) ও প্রাইভেটকার চালক নাসির উদ্দিন (৩০) আহত হয়েছেন। পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, বিয়ানীবাজার থেকে প্রাইভেটকারযোগে (ঢাকা মেট্রো-গ-১৪-৯৫৯৫) পরিবারের সদস্যদের নিয়ে সিলেট শহরে যাচ্ছিলেন শফিক উদ্দিন।
পথিমধ্যে সিলেট-জকিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রাণাপিং নামক স্থানে একটি মালবাহী পিকআপভ্যানের (ঢাকা মেট্রো-ন-২০-৮২৪৭) সঙ্গে প্রাইভেট কারটির মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার পরপরই স্থানীয়রা সবাইকে উদ্ধার করে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে শফিক উদ্দিন ও আরিয়ানকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। গোলাপগঞ্জ থানার ওসি হারুনুর রশীদ জানান, নিহদের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর