× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৬ অক্টোবর ২০২১, শনিবার , ১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ৮ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

বরিশালে সড়ক দুর্ঘটনায় ৩ ছাত্র নিহত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে:
১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার

বরিশালে সড়ক দুর্ঘটনায় ৩ জন কিশোর নিহত হয়েছে। গত শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতুতে এ দুর্ঘটনা ঘটে। তারা সকলেই বাকেরগঞ্জের জে এস ইউ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। নিহতরা হলেন- বাকেরগঞ্জ পৌর শহরের সুমন হাওলাদারের ছেলে সিয়াম, জয়দেব দাসের ছেলে চয়ন দাস এবং রাব্বি। নিহত কিশোরদের বন্ধু রাকিব ও প্রত্যক্ষদর্শী যুবক ইমন জানিয়েছে, গত শুক্রবার সন্ধ্যায় ৬টি মোটরসাইকেলে তারা ১৮ জন বন্ধু শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতুতে ঘুরতে বেরিয়েছিল। সেতুতে ওঠার সময় রাতুল-রোহান পরিবহনের একটি বাসকে পাশ কাটিয়ে যায় মোটরসাইকেলটি। বিপরীত দিক থেকে আরও একটি বাস আসায় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। এ সময় সেতুতে একটি বাসকে ওভারটেক করতে গিয়ে পেছনে থাকা বাসে পিষ্ট হয় মোটরসাইকেলটি।
এতে গুরুতর আহত হয় মোটরসাইকেলে থাকা ৩ কিশোর। বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, আহতদের উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মাহাতাব হোসেন সিয়াম ও চয়নকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে চিকিৎসা চলাকালে রাত ৯টার দিকে মারা যায় রাব্বি। তিনি জানান, দুর্ঘটনার পরে রূপাতলী বাস মালিক সমিতির রাতুল-রোহান পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে। চালক ও তার সহকারী পলাতক রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর