× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার , ১৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ২০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

মনোহরগঞ্জে বাসচাপায় ৩ জন নিহত

বাংলারজমিন

মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি
১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার

কুমিল্লার মনোহরগঞ্জের নাথেরপেটুয়ায় বাসচাপায় ৩ যাত্রী নিহত ও ৪ জন আহত হয়েছেন। আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সকাল সাড়ে দশটার দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের মনোহরগঞ্জ উপজেলাস্থ নাথেরপেটুয়া পুরাতন বাজারে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও নাথেরপেটুয়া ফাঁড়ি পুলিশ সূত্রে জানা যায়, নোয়াখালী থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী হিমাচল এক্সপ্রেস (চট্ট মেট্রো-ব-১১-০৭৭৩ ) নামক একটি বাস নাথেরপেটুয়া পুরাতন বাজার অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক্টরকে ধাক্কা দেয়, বিশ গজ সামনে গিয়ে বাসটি একটি ব্যাটারিচালিত অটোরিকশা (মিশুক)কে চাপা দেয় ও একটি  বৈদ্যুতিক পিলারসহ সঙ্গে জননী হোমিও নিকেতনকে ধাক্কা দিয়ে পরে একটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এ সময় সিএনজিচালিত অটোরিকশায় থাকা  ৬ জন যাত্রীর মধ্যে ৩ যাত্রী ঘটনাস্থলে নিহত হন। নিহতরা হলেন- মনোহরগঞ্জ উপজেলার খিলা ইউনিয়নের মো. রাফি (২৩), নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার মো. ইয়াছিন (৩৫) ও একই এলাকার সিএনজিচালক মো. শাহাদাত হোসেন (৩৫)। আহত ৪ যাত্রীকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে গুরুতর আহত আবুল হোসেন (৬৫)কে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
ঘটনাস্থল থেকে বাসের ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়। নাথেরপেটুয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাফর ইকবাল বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান- ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকশা উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার পর থেকে বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর