× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার , ১৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ২০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

রংপুরে রহস্যজনকভাবে গৃহবধূসহ ৩ ছাত্রী নিখোঁজ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রংপুর থেকে
১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার

রংপুরে রহস্যজনকভাবে এক গৃহবধূসহ ৩ ছাত্রী নিখোঁজের ঘটনা ঘটেছে। একসঙ্গে ৪ জনের নিখোঁজের ঘটনায় এলাকাজুড়ে তোলপাড় চলছে। নিখোঁজ হওয়া শিক্ষার্থীরা হলো- গঙ্গাচড়া উপজেলার নোহালী ইউনিয়নের পূর্ব কচুয়া পাইকারপাড়া গ্রামের বাসিন্দা যাদু মিয়ার কন্যা আলমবিদিতর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী জুঁই আক্তার (১৪), সিরাজুল ইসলামের কন্যা তুলশীরহাট উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী তাসলীমা আক্তার (১২), বাবুল মিয়ার কন্যা তুলশীরহাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ময়ূরী আক্তার (১৪) ও শাহীনুর রহমানের স্ত্রী ময়না খাতুন (২১)। এ ঘটনায় গঙ্গাচড়া থানায় নিখোঁজদের পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করা হয়েছে।
নিখোঁজদের পরিবার সূত্রে জানা যায়, গত ১৫ই সেপ্টেম্বর সকাল আনুমানিক ১০টার দিকে তারা কাউকে না জানিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। পরে সন্ধ্যা হয়ে যাওয়ায় তারা বাড়িতে না ফিরলে আশেপাশের এলাকা ও আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ করে অভিভাবকরা। খোঁজ না পেয়ে গত বৃহস্পতিবার রাতে জুঁই আক্তারের পিতা যাদু মিয়া থানায় ডায়েরি করেন। রহস্যজনক এ ঘটনায় এলাকাজুড়ে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে।
গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ সুশান্ত কুমার সরকার বলেন, বিষয়টি জানা মাত্র আমি তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছি। ডায়েরির সূত্র ধরে তদন্ত চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর