× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার , ১৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ২০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

সৈকতে ভেসে এলো আরও এক পর্যটকের লাশ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কক্সবাজার থেকে
১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার

কক্সবাজার সমুদ্র সৈকতে ভেসে এসেছে আরও এক অজ্ঞাত যুবকের মরদেহ (৩৫)। গতকাল দুপুর ১২টার দিকে সমুদ্র সৈকতের নাজিরারটেক থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। গেল ২৪ ঘণ্টায় এখন পর্যন্ত তিনজনের মরদেহ ভেসে এসেছে। তাদের মধ্যে দুইজন পর্যটক ও একজন স্থানীয়। ঠিক কখন তারা গোসলে নেমেছিলেন তার কোনো সঠিক তথ্য পাওয়া যায়নি।
নিহতদের মধ্যে শহরের কলাতলীর চন্দ্রিমা এলাকার আবুল কালামের ছেলে মোহাম্মদ ইমন (১৭) ও যশোরের কোতোয়ালি থানা এলাকার আসাদুজ্জামানের ছেলে নাফিক ঐশিক (২৫)-এর পরিচয় মিললেও পরে গতকাল উদ্ধার হওয়া যুবকের পরিচয় এখনো মিলেনি।
বিচকর্মীরা বলছেন, গত শুক্রবার দুপুর ও বিকালে সৈকতের সী-গাল পয়েন্টে দুই যুবকের মরদেহ ভেসে আসে। তাদের একজন স্থানীয় ও একজন পর্যটক যিনি যশোর থেকে এসেছেন। তার সঙ্গী একজন নিখোঁজ ছিলেন। শনিবার ভেসে আসা লাশ নিখোঁজ যুবকের হতে পারে বলে ধারণা করা হচ্ছে।
কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (পর্যটন সেল) মুরাদ ইসলাম বলেন, খবর পেয়ে বিচকর্মীরা সেখানে গেছেন।
তারা মরদেহ উদ্ধারের প্রক্রিয়া চালাচ্ছেন। ধারণা করা হচ্ছে গতকাল একজনের মরদেহ পাওয়ার পর তারা জানান যে, তাদের আরেকজন নিখোঁজ ছিলেন। হয়তো তার মরদেহ ভেসে এসেছে।
এর আগে, গত ৮ই সেপ্টেম্বর দুপুরে উদ্ধার করা হয় তৌনিক মকবুল (২৩) নামে এক শিক্ষার্থীর মরদেহ। নিহত তৌনিক ঢাকা শ্যামলীর আদাবর এলাকার বাসিন্দা নুরুল ইসলামের ছেলে। তিনি ব্র্যাক ইউনিভার্সিটির কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ের তৃতীয়বর্ষের শিক্ষার্থী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর