× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৬ অক্টোবর ২০২১, শনিবার , ১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ৮ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

সিংগাইরে সড়ক দুর্ঘটনায় স্বামী নিহত স্ত্রী ও কন্যা আহত

বাংলারজমিন

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি
১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার

হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক মোশারফ হোসেন (৫৫) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন তার স্ত্রী ও কন্যা।
নিহত মোশারফ হোসেন মানিকগঞ্জ সদর উপজেলা মুলজান এলাকার গুলিটয়া গ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র। গতকাল বিকাল সাড়ে ৩ টার দিকে ওই সড়কের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের মেদুলিয়া গ্রামের  নিয়ামত ওরফে নেপাল শেখের বাড়ির সামনে এ  দুর্ঘটনা ঘটে।
জানা গেছে, মোশারফ হোসেন স্ত্রী ও কন্যাকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন। তার বিপরীত দিক থেকে ছেড়ে আসা প্রাইভেটকারের (ঢাকা মেট্রো-গ-১৯-৪৮৭৭) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই  মোশারফের মর্মান্তিক মৃত্যু হয়। আহত হন তার স্ত্রী ও কন্যা।
আহতদ্বয়কে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকাবাসী প্রাইভেটকার চালক শাহীন পলানকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট সস্পন্ন করেছে। সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্ল্যা বলেন, নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর