× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৪ অক্টোবর ২০২১, রবিবার , ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

তৃতীয় বিয়ে থেকে মুক্তি চান শ্রাবন্তী, দায়ের করলেন মামলা

বিনোদন

বিনোদন ডেস্ক
১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার

মনের দূরত্ব তৈরি হয়েছে অনেক আগে। প্রায় এক বছর এক ছাদের তলায় থাকেন না রোশান-শ্রাবন্তী। এবার কাগজে কলমে তিন নম্বর বিয়ের পাট চুকিয়ে ফেলতে চান অভিনেত্রী। আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন অভিনেত্রী। এর আগে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে জুন মাসে ‘বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’ ধারায় মামলা দায়ের করেছিলেন রোশান। শিয়ালদহ ফাস্ট ট্র্যাক ফাস্ট কোর্টে মামলা রুজু করেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী। তারই জবাবে এবার বিবাহ বিচ্ছেদের মামলার কথা জানিয়েছেন। মামলার পরবর্তী শুনানি ১০ ডিসেম্বর।
কোনও ফিল্মি চিত্রনাট্যের চেয়ে কম রোমাঞ্চকর নয় রোশান-শ্রাবন্তীর কাহিনী। ২০১৯ সালের শুরুর দিকে রোশান-শ্রাবন্তীর প্রেমপর্ব নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছিল টলিপাড়ায়। ‘গুগলি’ ছবির প্রিমিয়ারে প্রথমবার একসঙ্গে দেখা মেলে দুজনের। মাস কয়েকের মধ্যেই লুকিয়ে বিয়ে সারেন সূদূর পাঞ্জাবে। বিয়ের দিন দশেক পর বিয়ের খবরে শিলমোহর দেন শ্রাবন্তী। এরপর বিদেশে হানিমুন, একসঙ্গে আদুরে ছবি পোস্ট থেকে রোম্যান্টিক টিকটিক ভিডিও- রীতিমতো কাপল গোলস দিতেন এই জুটি। তবে গত বছর পুজোর আগে ছন্দপতন। শ্রাবন্তীর আরবানার ফ্ল্যাট ছেড়ে চলে যান রোশান। সংবাদমাধ্যমের কাছে সেই খবর ফাঁস হতে বেশি সময় লাগেনি।
জুন মাসে শ্রাবন্তীর সঙ্গে ফের সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হন রোশান সিং, ততদিনে অবশ্য শ্রাবন্তীর নতুন প্রেম সম্পর্কে জড়িয়ে পড়ার গুঞ্জন চাউর হয়ে গিয়েছে। সেই মামলা চলাকালীন পালটা বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করলেন শ্রাবন্তী। হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারায় রেস্টিটিউশন অফ কনজুগাল রাইটসের কথা জানিয়ে শিয়ালদহ ফাস্ট ট্র্যাক ফাস্ট কোর্টে মামলা করেছিলেন রোশান। গত ১৬ সেপ্টেম্বর সেই মামলার শুনানি ছিল। এদিন রোশান সিং-এর আইনজীবীর কাছে নতুন করে পৌঁছেছে শ্রাবন্তীর জবাব, আইনি পরিভাষায় যাকে বলা হয় ডব্লিউ এস। সেখানেই রোশানের বিরুদ্ধে আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করার কথা জানিয়েছেন শ্রাবন্তী। ডিভোর্সের মামলা দায়ের করবার পাশাপাশি রোশানের বিরুদ্ধে একাধিক অভিযোগও এনেছেন শ্রাবন্তী। দুজনের মধ্যে ব্যক্তিগতভাবে কথা বন্ধ হলেও, শ্রাবন্তীর রাজনৈতিক ইনিংস শুরুর আগে সংবাদমাধ্যমে স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছিলেন রোশান। চর্চিত প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর জন্মদিন সেলিব্রেট করতে দেখা গিয়েছিল শ্রাবন্তীকে, সেই ছবি মিডিয়ায় ভাইরাল হতেই ক্ষোভ উগড়ে দেন রোশান। রোশান জানান, আমি তো বিয়ে করিনি এক বছরের জন্য, আমার তো এমন ভাবনা নয়, যে আমি বিয়ে করে ছেড়ে দেব। ও না বুঝুক, আমাকে বুঝতে হবে। ক্ষোভ উগরে দিয়ে রোশন বলেছিলেন, কী বলব! ওর পরিবার ওই ছেলেটার (অভিরূপ) সঙ্গে পার্টি করছে, সেই ছবি প্রকাশিত হচ্ছে। একজন আইনত বিবাহিত মেয়ে, আমি জানি না কীভাবে ওর বাবা-মা, বোন ওর ভুলে সঙ্গ দিচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Team Nurul Choudhury
১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার, ১০:৪৬

Srabonti wants to create a world record!

অন্যান্য খবর