× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৪ অক্টোবর ২০২১, রবিবার , ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

একইদিনে নিরবের দুই সিনেমা

বিনোদন

স্টাফ রিপোর্টার
২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার

হালের ব্যস্ততম চিত্রনায়ক নিরব। আগামী ১লা অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে তার দুটি সিনেমা। একটি ‘চোখ’, অন্যটি ‘কসাই’। দীর্ঘদিন পর দর্শকদের সামনে আসার সুযোগ সৃষ্টি হওয়ায় বেশ উচ্ছ্বসিত নিরব। তিনি বলেন, একসঙ্গে দুটি সিনেমা মুক্তি পাচ্ছে আমার। এটি সত্যি ভীষণ আনন্দের বিষয়। আমরা বছরজুড়ে কাজ করি দর্শকদের জন্য। তাদের সামনে হাজির হওয়াটা নিঃসন্দেহে আনন্দের।
যদিও করোনার কারণে দীর্ঘদিন প্রেক্ষাগৃহে দর্শকদের যাতায়াত ছিল না। তবে আমি আমার এই দুটি সিনেমা নিয়ে অনেক আশাবাদী। দুটিই ভিন্ন টাইপের সিনেমা। দর্শকদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস। এদিকে, নিরব ১০ পর্বের একটি ট্র্যাভেল শোর শুটিং করতে এবং গ্লোবাল বিজনেস সামিটে অংশ নিতে দুবাই যাচ্ছেন। ২৭শে সেপ্টেম্বর দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছাড়ার কথা রয়েছে তার। থাকবেন দুই সপ্তাহ।
নিরব জানিয়েছেন, বিশ্বের বিভিন্ন দেশের ব্যবসায়ীরা সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্যিক রাজধানী দুবাইয়ে গ্লোবাল বিজনেস সামিট ২০২১-এ অংশ নিচ্ছেন। বিজনেস সামিটটির অন্যতম স্পন্সর প্রতিষ্ঠান বাংলাদেশের শ্রেষ্ঠ ডটকম। দুই মাস আগে দেশের ই-কমার্স প্রতিষ্ঠান শ্রেষ্ঠ ডটকমের পিআর অ্যান্ড হেড অব কমিউনিকেশন হিসেবে কাজ শুরু করেছেন নিরব। তাই প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিজনেস সামিটে থাকবেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর