× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৪ অক্টোবর ২০২১, রবিবার , ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

আশাবাদী অপু বিশ্বাস

বিনোদন

স্টাফ রিপোর্টার
২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। আবারো যেন চেনা ছন্দে ফিরতে শুরু করেছেন। করোনার মধ্যেও সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করেছেন। শেষ করেছেন ৩টি নতুন ছবির শুটিংয়ের কাজ। সেগুলো হলো ‘ঈশা খাঁ’, ‘প্রেম প্রীতির বন্ধন’ ও ‘ছায়াবৃক্ষ’। ডায়েল রহমান পরিচালিত ‘ঈশা খাঁ’ ছবিতে অপুর নায়ক ডি এ তায়েব। সোলায়মান আলী লেবুর পরিচালনায় ‘প্রেম প্রীতির বন্ধন’ ছবিতে অপুর সঙ্গে অভিনয় করেছেন জয় চৌধুরী। আর ‘ছায়াবৃক্ষ’ ছবিতে নিরব হোসেন আছেন অপুর বিপরীতে।
পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস। ৩টি ছবিরই এখন শুটিং শেষে সম্পাদনার কাজ চলছে। আর এ ছবিগুলো নিয়ে বেশ আশাবাদী এ নায়িকা। অপু বিশ্বাস বলেন, ৩টি ছবিতে তিন রকমভাবে দর্শক আমাকে পাবেন। ‘ঈশা খাঁ’ ঐতিহাসিক গল্পের ছবি হওয়ায় আমাকে অনেক আগের বেশ ধারণ করতে হয়েছে। ‘প্রেম প্রীতির বন্ধন’ সম্পূর্ণ রোম্যান্টিক ঘরানার ছবি। এখানে নাচ-গান-অ্যাকশনে ভরপুর হলেও আমার চরিত্রটি ব্যতিক্রম। আর ‘ছায়াবৃক্ষ’তে যে ধরনের চরিত্র করেছি তা আগে কখনো করিনি। সরকারি অনুদানের এই ছবিতে চা-বাগানের কর্মচারী হিসেবে অভিনয় করেছি। এটা পুরোপুরি নতুন এক অভিজ্ঞতা। যখন একে একে সিনেমাগুলো মুক্তি পাবে দর্শকদের মন জয় করে নেবে। এদিকে, লকডাউনের পর প্রেক্ষাগৃহ খুলে দেয়ায় অনেকেই সিনেমা মুক্তির জন্য এগিয়ে আসছেন। বিষয়টিকে ইতিবাচকভাবে দেখছেন এ নায়িকা। অপু বলেন, আমরা সিনেমার মানুষ। স্বপ্ন দেখতে ভালোবাসি। আমার কাছে মনে হয় পাইপলাইনে অনেক ভালো ভালো সিনেমা আছে। অতি দ্রুতই চলচ্চিত্র শিল্প সংকট কাটিয়ে উঠবে বলে আমার বিশ্বাস। এদিকে, অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটির কাজও অনেক আগে শেষ হয়েছে। বর্তমানে ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md. Nazrul Islam Sar
২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার, ১০:৪৫

Apu Biswas is very nice and romantic. Best wishes Apu. I am her fan.

অন্যান্য খবর