× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ অক্টোবর ২০২১, মঙ্গলবার , ৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

তিন জেলায় আরও ১২ জনের মৃত্যু

অনলাইন

অনলাইন ডেস্ক
(৪ সপ্তাহ আগে) সেপ্টেম্বর ২০, ২০২১, সোমবার, ১০:১৪ পূর্বাহ্ন

তিন জেলায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১২ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে রাজশাহীতে ৭ জন, ময়মনসিংহে ৪ জন ও কুষ্টিয়ায় একজন মারা যান। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো রিপোর্টে-

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে জানান, রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল করোনা ইউনিটে আরও সাতজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে করোনা সংক্রমণ নিয়ে দুজন ও উপসর্গ নিয়ে পাঁচজন মারা গেছেন। আগ সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য জানান।

তিনি বলেন, রোববার (১৯ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টার মধ্যে তারা মারা যান। মৃতদের মধ্যে রাজশাহীর তিনজন, নওগাঁর দুজন, নাটোরের একজন ও চাঁপাইনবাবগঞ্জের একজন রয়েছেন।

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে জানান, ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। তবে এসময়ে করোনায় আক্রান্ত হয়ে কারও মৃত্যুর খবর পাওয়া যায়নি। আজ সকালে হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন এ তথ্য জানান।

উপসর্গ নিয়ে মারা যাওয়া ৪ জন হলেন- ময়মনসিংহ সদরের তোফাজ্জল হোসেন (৫০), নান্দাইল উপজেলার আয়শা (৫০), ত্রিশালের গেনু খাতুন (৫৫) এবং মুক্তাগাছার হালিমা খাতুন (২৮)।

কুষ্টিয়া প্রতিনিধি জানান, কুষ্টিয়া করোনা হাসপাতালে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে আরো একজনের মৃত্যু হয়েছে।
গতকাল রোববার সকাল ৮টা থেকে আজ সোমবার সকাল ৮টা পর্যন্ত জেলায় ২৭৯ জনের নমুনা পরীক্ষা করে ৪৭ জনের নতুন করে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ১৬.৮৪ শতাংশ।

বর্তমানে হাসপাতালে ২৯ জন করোনা আক্রান্ত রোগী ও ৩৪ জন উপসর্গ নিয়ে মোট ৬৩ জন ভর্তি রয়েছে। তথ্য নিশ্চিত করেছেন কুষ্টিয়া করোনা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ আশরাফুল আলম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর