× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৫ অক্টোবর ২০২১, সোমবার , ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ
কুমিল্লা-৭ আসনে উপনির্বাচন

প্রাণ গোপালকে বিজয়ী ঘোষণা করে গণবিজ্ঞপ্তি

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) সেপ্টেম্বর ২০, ২০২১, সোমবার, ১২:১৩ অপরাহ্ন

কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ডা. প্রাণ গোপাল দত্তকে বিজয়ী ঘোষণা করে গণবিজ্ঞপ্তি জারি করেছে নির্বাচন কমিশন। আজ সোমবার সকালে রিটার্নিং কর্মকর্তা ও কুমিল্লার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দুলাল তালুকদার ওই বিজ্ঞপ্তি জারি করেন।

রিটার্নিং কর্মকর্তা মো. দুলাল বলেন, ১৯ সেপ্টেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিল। এতে জাতীয় পার্টি ও ন্যাপের প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। ফলে, প্রার্থী হিসেবে আওয়ামী লীগের প্রাণ গোপাল দত্তই ছিলেন। এ অবস্থায় একক প্রার্থী হিসেবে তাঁর নাম চূড়ান্ত করা হয়। যেহেতু একজন প্রার্থী, তাই আর মার্কা দেওয়ার কোনো বিধান নেই। এ অবস্থায় প্রাণ গোপাল দত্তকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করে গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এরপর গেজেট প্রকাশ করার জন্য নির্বাচন কমিশন সচিবালয়ে পাঠানো হবে।

উল্লেখ্য, গত ৩০ জুলাই এই আসন থেকে পাঁচবার নির্বাচিত সংসদ সদস্য সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফের মৃত্যুতে কুমিল্লা-৭ আসনটি শূন্য হয়।
আগামী ৭ অক্টোবর ভোট গ্রহণের দিন ধার্য করে গত ২ সেপ্টেম্বর নির্বাচনি তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশন। গত ১৩ সেপ্টেম্বর পর্যন্ত ছয়জন প্রার্থী মনোনয়নপত্র নিয়ে জমা দেন চারজন। ১৪ সেপ্টেম্বর যাচাই-বাছাই শেষে একমাত্র স্বতন্ত্র প্রার্থী ছালেহ ছিদ্দিকীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন রিটার্নিং অফিসার। গত ১৬ সেপ্টেম্বর জাতীয় পার্টির মনোনীত প্রার্থী, দলটির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির আহবায়ক লুৎফুর রেজা খোকন তার মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kader G M A
২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার, ৩:৪৬

Back Door Entry path from Shatan ! Fear ALLAH once have mandatory to envisized !

সচেতন নাগরিক
২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার, ২:২৬

বাহ্ খেলেই বিজয়ী হয়ে গেলেন !! হীরক রাজার আরেক এমপি !!

nasir uddin
২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার, ২:০২

How shameful!

মোঃ জহিরুল ইসলাম
২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার, ১:০১

রকমারী পাতানো খেলার উদাহরন।

Md Ibrahim
২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার, ১:৪৩

অটোপাস

Khokon
২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার, ১২:৩৩

ধারাবাহিকতা রক্ষার জন্য গোপাল বাবুকে প্রানঢালা অভিনন্দন!!!!!!

শহীদ
২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার, ১২:২৮

তোর ডাক শুনে যদি কেউ না আসে তবে একলা চলো রে! আমার ডোল আমি পিটাই। আমার সংবর্ধনা আমি দেই। আমাকে ফুল দেয়ার কেহ না থাকলে কী হবে নিজে ফুল ছিঁড়ে গ্রান নিই!

Emon
১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার, ১১:২৫

বাংলাদেশের গনতন্ত্রের এ অবস্তা মোটেও কাম্য নয়। যে গনতন্ত্রের জন্য ৩০ লক্ষ মানুষ শহীদ হয়েছিল তাদের আমরা কি উত্তর দিব। সব দলের অংশগ্রহণমূলক নির্বাচন চাই ।

Emon
১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার, ১১:২৫

বাংলাদেশের গনতন্ত্রের এ অবস্তা মোটেও কাম্য নয়। যে গনতন্ত্রের জন্য ৩০ মানুষ শহীদ হয়েছিল তাদের আমরা উত্তর দিব। সব দলের অংশগ্রহণমূলক নির্বাচন চাই ।

অন্যান্য খবর