× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৪ অক্টোবর ২০২১, রবিবার , ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

এমি অ্যাওয়ার্ডের আসরে ‘দ্য ক্রাউন’র জয়জয়কার

বিনোদন

বিনোদন ডেস্ক
২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার

রবিবার রাতে লস অ্যাঞ্জেলেসে বসেছিল প্রাইমটাইম এমি অ্যাওয়ার্ডের আসর। গতবছর ভার্চুয়াল আয়োজন করা হলেও এবছর তারকা সশরীরে অংশ নিয়েছেন অনুষ্ঠানে। এবারের আসরে সবচেয়ে বেশি পুরস্কার জিতে নিয়েছে ব্রিটিশ রাজপরিবারের কাহিনী নিয়ে নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘দ্য ক্রাউন’।
৭৩তম প্রাইমটাইম এমি অ্যাওয়ার্ডস দেখা গেছে সিবিএস ও প্যারামাউন্ট প্লাসে। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন সেডরিক দ্য এন্টারটেইনার। অ্যাপল টিভি প্লাসের শো ‘টেড লাস্যো’ ১৩টি মনোনয়ন পেয়ে এগিয়ে থাকলেও পুরস্কার পেয়েছে মাত্র চারটি। ‘দ্য ক্রাউন’ পেয়েছিল ১১টি মনোনয়ন, জিতে নিয়েছে ৭টি পুরস্কার। আউটস্ট্যান্ডিং কমেডি সিরিজ, পরিচালনা, চিত্রনাট্য সহ অভিনয়ের চারটি বিভাগে টবিয়াজ মেঞ্জিস, অলিভিয়া কোলম্যান, জোশ ও’কনর এবং গিলিয়ান অ্যান্ডেরসন জিতে নিয়েছেন পুরস্কার।জ্যাসন সুডেইকিস একটি কমেডি সিরিজে অভিনয়ের জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন। জিন স্মার্ট সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন এইচবিও ম্যাক্স সিরিজ ‘হ্যাকস’ এর জন্য।
এছাড়াও অভিনয়ের বিভিন্ন শাখায় পুরস্কার জিতেছেন জোশ ও’কনর, অলিভিয়া কোলম্যান, কেট উইন্সলেট এবং ইওয়ান ম্যাকগ্রেগর।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর