× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৩ অক্টোবর ২০২১, শনিবার , ৭ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাংবাদিক নেতাদের সাক্ষাৎ-

‘ব্যাংক হিসাব তলবের চিঠি এভাবে দেয়া উচিত হয়নি’

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) সেপ্টেম্বর ২০, ২০২১, সোমবার, ৪:৪৬ অপরাহ্ন

সাংবাদিক সংগঠনের ১১ নেতার ব্যাংক হিসাব তলবের চিঠি পাঠানোর বিষয়টি জানতেন না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এভাবে চিঠিটি পাঠানো উচিত হয়নি বলেও মনে করেন তিনি। সোমবার সাংবাদিক নেতারা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি একথা বলেন।
মন্ত্রী বলেন, সেই চিঠির উৎপত্তিটা কোথায়, সেটাও আমি দেখেছি। আমার মনে হয় একটি ভুল-বোঝাবুঝির মাধ্যমেই চিঠিটা পাঠানো হয়েছে। যেখানেই গিয়ে থাকুক চিঠিটা, আমি ব্যক্তিগতভাবে মনে করি এভাবে চিঠি পাঠানো উচিত হয়নি।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা বিষয়টি আরেকটু দেখে নিই। কোথা থেকে কীভাবে কী হয়েছে, দেখে ব্যবস্থা নেব।
অবশ্যই আপনাদের সুনাম ক্ষুণ্ন হয়েছে। আপনারা কষ্ট পেয়েছেন, ব্যথা পেয়েছেন। সেই জায়গাটায় কিছু করতে না পারলেও পরবর্তীতে এমনটা যাতে না হয়, সেদিকে লক্ষ্য রাখব।
সাংবাদিক নেতাদের মধ্যে ইকবাল সোবহান চৌধুরী, মুনজুরুল আহসান বুলবুল, কুদ্দুস আফ্রাদ, আবুল কালাম আজাদ, আব্দুল জলিল ভুইয়া, ওমর ফারুক, সাজ্জাদ আলম খান তাপু উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
ওসমান গনী
২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার, ৭:৩৮

ডাল মে কুচ কালা হে

Mirza Golam Quddus K
২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার, ৭:৪২

Govt took just and right step asking account details of journalists. They are not above laws and system. They made crores worth of assets through extortion and blackmailing. All covet and leacher jurnos must be brought to justice. But, innocents must not be subjected to harassments under any circumstances. Good journalists are more in numbers than bad ones. Bad ones are few in numbers.

ক্ষুদিরাম
২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার, ৪:০৪

যখন খুশী যেভাবে খুশী দুদক যাকে খুশী ব্যাংক হিসাব তলব করেছে। কখনও সঠিক বিবেচনায় কখনও রাজনৈতিক বিবেচনায়। কই তখনতো সাংাবাদিক ভাইরা কোন রিয়্যাক্ট দেখাননাই, কথায় কিম্বা লেখায় ?! আজ আপনারা তার শিকার তাই এতো কস্ট ?? কেন ভাই, অন্যের ব্যাথায় কি একটু ব্যাথিত হওয়া মহা পাপ ? একটু প্রতিবাদ যদি অন্যের ব্যাপারে করতেন তাহলে আজকে এমনটা ঘটতো না বা ঘটানোর সাহস পেতনা। আর তাছাড়া এই আপনারাই যখন অনির্বাচিত প্রধানমন্ত্রীর নিকট থেকে সাংবাদিক কল্যানের নামে উপঢৌকন নেন তখন কিন্তু নিজেরা একটু বিক্রীই হয়ে যান। আপনাদের কেমন লাগে জানিনা তবে জনগনের ঘেন্না লাগে !!

অন্যান্য খবর