× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৩ অক্টোবর ২০২১, শনিবার , ৮ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

সিলেট চেম্বারের নির্বাচনী তফসিল ঘোষণা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার

সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচনী তফসিল ঘোষণা করেছে সিলেট চেম্বারের নির্বাচন বোর্ড। চেম্বার কার্যালয়ে নির্বাচন বোর্ডের চেয়ারম্যান মো. আব্দুল জব্বার জলিল বোর্ডের অপর দুই সদস্য এডভোকেট মিছবাউর রহমান আলম ও সিরাজুল ইসলাম শামীমকে নিয়ে নির্বাচনী তফসিল ঘোষণা করেন। নির্বাচনী তফসিল অনুযায়ী আগামী ১১ই ডিসেম্বর ধোপাদীঘিরপাড়স্থ ইউনাইটেড কমিউনিটি সেন্টারে সিলেট চেম্বারের ২০২২-২০২৩ সাল মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই সকাল ৯টায় থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলবে এবং ভোট গণনার পর ওইদিনই নির্বাচনের প্রাথমিক ফলাফল ঘোষণা করা হবে। এরপর আগামী ১৩ই ডিসেম্বর নির্বাচিত পরিচালকগণের মধ্য থেকে সভাপতি, সিনিয়র সহ সভাপতি ও সহ-সভাপতি পদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে ভোটার হওয়ার জন্য সদস্যদেরকে অবশ্যই নির্বাচনের তারিখের ৬০ দিন আগে অর্থাৎ আগামী ১১ই অক্টোবর ২০২১ইং তারিখের মধ্যে সদস্যপদ নবায়ন করতে হবে। নির্বাচনী তফসিল অনুযায়ী প্রাথমিক ভোটার তালিকা প্রকাশের তারিখ ২০শে অক্টোবর, প্রাথমিক ভোটার তালিকার বিরুদ্ধে আপত্তি দাখিলের শেষ তারিখ ২৫শে অক্টোবর, চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশের তারিখ ৩১শে অক্টোবর, মনোনয়নপত্র সংগ্রহ শুরুর তারিখ ৬ই নভেম্বর, মনোনয়নপত্র সংগ্রহের শেষ তারিখ ৮ই নভেম্বর, মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১০ই নভেম্বর, মনোনয়পত্র বাতিলের বিরুদ্ধে আপিলের শেষ তারিখ ১৮ই নভেম্বর, বৈধ প্রার্থীর চূড়ান্ত তালিকা প্রকাশের তারিখ ২৮শে নভেম্বর, নির্বাচনের ফলাফলের বিরুদ্ধে আপিলের শেষ তারিখ ১৪ই ডিসেম্বর, চূড়ান্ত নির্বাচনী ফলাফল ঘোষণার তারিখ ২০শে ডিসেম্বর। ভোটাররা তাদের নিজ নিজ ভোটার আইডি কার্ড আগামী ২১শে নভেম্বর থেকে ৫ই ডিসেম্বর পর্যন্ত চেম্বার অফিস চলাকালীন সময়ে মেম্বারশিপ আইডি কার্ড প্রদর্শনপূর্বক সংগ্রহ করতে পারবেন।
নির্বাচন বোর্ডের চেয়ারম্যান ও সদস্যরা সিলেট চেম্বারের আসন্ন নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে আয়োজনে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর