× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৬ অক্টোবর ২০২১, শনিবার , ১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ৮ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

শুটিংয়ে ফিরেছেন খাইরুল বাসার

বিনোদন

স্টাফ রিপোর্টার
২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার

হালের সম্ভাবনাময় অভিনেতা খায়রুল বাসার। মূকাভিনেতা থেকে ছোট পর্দায় এসে অল্প সময়েই দর্শকদের মাত করেছেন। বিশেষ করে ভিকি জাহেদের ‘চরের মাস্টার’, আশফাক নিপুণের ওয়েব সিরিজ ‘মহানগর’ ও সবশেষ মিজানুর রহমান আরিয়ানের ওয়েব ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’র মাধ্যমে দর্শকদের খুব কাছাকাছি চলে যান। তৈরি করেছেন নিজের একটি ভালো অবস্থান। এদিকে, সম্প্রতি গুলশানে দুর্ঘটনার শিকার হওয়ার পর শারীরিকভাবে এখনো খাইরুল বাসার পুরোপুরি সুস্থ হননি। তবে আগে সিডিউল দেয়া একটি কাজের শুটিংয়ে অংশ নিয়েছেন গতকাল। এ ব্যাপারে তিনি বলেন, আমি এখনো ওইভাবে কাজ শুরু করিনি। একটা কাজের ডেট দেয়া ছিল সেটা দায়বদ্ধতার জায়গা থেকে কাজ করেছি।
আসলে যথেষ্ট সুস্থ না কাজ করার জন্য। এই কাজটা শেষ করে আবার বিশ্রামে যাবো। এছাড়া ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফরম চরকিতে খাইরুল বাসার অভিনীত ‘বাঘের বাচ্চা’ নামের একটি শর্টফিল্ম মুক্তি পেয়েছে ১৬ই সেপ্টেম্বর। নির্মাণ করেছেন গৌতম কৈরী। চরকির ডাকাতিয়া সিরিজের তৃতীয় শর্টফিল্ম এটি। এখানে খাইরুল বাসার ছাড়াও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, দীপন সুমন, লিমন, জাহাঙ্গীর প্রমুখ। এই শর্টফিল্ম থেকে বেশ ইতিবাচক সাড়া পাচ্ছেন বলে জানান খাইরুল বাসার।

তিনি বলেন, কাজটি করতে গিয়ে দারুণ অভিজ্ঞতা হয়েছিল। গৌতম কৈরী ভাইয়ের সঙ্গে এটা আমার প্রথম কাজ। ভালো লাগার বিষয় হচ্ছে, দর্শকরা এই কাজটি পছন্দ করছে। ভালোভাবে নিচ্ছে। অনেকেই ‘বাঘের বাচ্চা’ নিয়ে রিভিউ দিচ্ছেন। তাদের এই ভালোবাসা আমাকে সামনের কাজগুলোতে অনুপ্রাণিত করবে।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর