× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৪ অক্টোবর ২০২১, রবিবার , ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

পুরোদমে ফিরছেন আরফিন রুমি

বিনোদন

স্টাফ রিপোর্টার
২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার

সংগীত ক্যারিয়ারে টানা এক যুগেরও বেশি সময় পার করেছেন আরফিন রুমি। তিনি নিজে যেমন একে একে অনেক হিট গান দিয়েছেন। তেমনি তার কম্পোজিশনে গান করেও অনেকে তারকা বনেছেন। যাদের অনেকেই এখন সংগীতে নিয়মিত সফলতার সঙ্গে কাজ করছেন। তবে গত কয়েক বছর ধরেই কেবলমাত্র নিজের ইউটিউব চ্যানেলেই গান প্রকাশ করেছেন টুকটাক। অন্য কোনো কাজে তাকে তেমন পাওয়া যায়নি। রুমি জানালেন, গানে আগের মতো মন বসছিল না তার। মুডের অভাব ছিল।
সে কারণেই বিরতি নেন। তবে এবার পুরোদমে গানে ফিরছেন বলে জানালেন এ সংগীত তারকা। মানবজমিনকে রুমি বলেন, আমার তখন মনে হয়েছিল গানে ঠিকভাবে মন বসছে না। এ কারণেই বিরতি নেই। তবে এখন মনে হচ্ছে গান শুরু করবো। এরমধ্যে ইন্ডাস্ট্রিতেও খানিক পরিবর্তন লক্ষ্য করছি। সবমিলিয়ে নতুন গানের পরিকল্পনা করছি। তিনি আরও বলেন, আমি চাই যারা ট্যালেন্টেড আছেন তাদের নিয়ে কাজ করতে। ভালো কিছু গান করতে। তবে আমি বিরতিতে থাকলেও সব সময় গানের ভেতরেই থেকেছি। নিজের স্টুডিওতে নিয়মিত কাজ করেছি। দেশের বড় দু-একটি প্রযোজনা প্রতিষ্ঠান এরইমধ্যে গান তৈরি করার জন্য বলেছে। আরও কয়েকজন কাছের মানুষও অনুপ্রেরণা দিচ্ছেন। সব মিলিয়ে আশা করছি ভালো কিছু হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Masud Rana
২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার, ২:০৫

love you boss

Imam uddin
২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ১:০৬

আরফিন রুমি ভাইয়ার নতুন গান আমি অনেক খুজেছি। কিন্তু পাই না

অন্যান্য খবর