× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৫ অক্টোবর ২০২১, সোমবার , ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

গোলাপগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের মতবিনিময় সভা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার

গোলাপগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল গোলাপগঞ্জস্থ একটি অভিজাত রেস্টুরেন্টে এই মতিবিনিময় সভা অনুষ্ঠিত হয়। গোলাপগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক এডভোকেট মামনু আহমদ রিপনের সভাপতিত্বে এবং পৌর যুবদলের আহ্বায়ক এনামুল হক এনাম ও উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. সালাউদ্দিনের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য ফখরুল ইসলাম রুমেল। এ ছাড়াও আরও উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মো. শাহজাহান, বাছিতুর রহমান (বাছিত), নিজামুল কাদির লিমন, আবুল কালাম খোকন, এম.এ কাদির, মো. রাজু আহমদ, লুৎফুর রহমান, আশরাফুল মোবিন মাহফুজ, আব্দুল আজিজ, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক আব্দুল আজিজ (মুন্না), কামাল আহমদ, শাহ আলম, তমজিদ আলী, নুরজ্জামান জুবেল, রাজু আহমদ, জুয়েল আহমদ (ধলা) প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে সিলেট জেলা বিএনপি’র সাবেক উপদেষ্টা ও গোলাপগঞ্জ উপজেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির ১ম সদস্য মরহুম মাওলানা এডভোকেট রশিদ আহমদের মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয়। তাছাড়া উপজেলার আওতাধীন ১১টি ইউনিয়ন শাখা কমিটি গঠনের লক্ষ্যে উপজেলা যুবদলের আহ্বায়ক মামুন আহমদ রিপন ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিনের মাধ্যমে যুবদলের মধ্য থেকে উপ-কমিটি গঠনের মাধ্যমে আগামী ২ মাসের মধ্যে প্রত্যেকটি কমিটি গঠনের জন্য কাজ করার সিদ্ধান্ত গৃহীত হয়। এবং পৌর যুবদলের ও প্রত্যেকটি ওয়ার্ড কমিটি আগামী ২ মাসের মধ্যে সম্পন্ন করার সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় প্রধান অতিথি সাংগঠনিক যেকোনো কার্যক্রমের সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর