× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৫ অক্টোবর ২০২১, সোমবার , ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

সদরপুরে অনিক হত্যার বিচার দাবিতে মানববন্ধন

বাংলারজমিন

সদরপুর (ফরিদপুর) প্রতিনিধি
২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার

ফরিদপুরের সদরপুরে অনিক সরকার (১৭) হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছে উপজেলার ভাষাণচর ইউনিয়নের বিভিন্ন পেশার সহস্রাধিক মানুষ। গতকাল সকাল ১১টায় সদরপুর থানার সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন- ভাষাণচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোল্যা মাইনুদ্দিন আহমেদ, মান্নান মুহুরী ও বিএনপি নেতা মো. রাজু সিকদার প্রমুখ। বক্তারা অবিলম্বে অনিক সরকারের হত্যাকারী রাকিব বেপারীর  ফাঁসির দাবি জানান। উল্লেখ্য, গত ১৭ই সেপ্টেম্বর উপজেলার ভাষাণচর ইউনিয়নের গফুর মাতুব্বরের ডাজ্ঞী গ্রামের শহীদ বেপারীর বাড়ির পাসে ঝোপঝাড়ের ভেতর থেকে অনিক সরকারের মৃতদেহ উদ্ধার করে সদরপুর থানা পুলিশ। এ ব্যাপারে অনিকের মা আরতি রানী সরকার বাদী হয়ে সদরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ রাকিব (১৫)কে গ্রেপ্তার করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর