× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৩ অক্টোবর ২০২১, শনিবার , ৭ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

সমাজসেবায় সম্মাননা পেলেন সীতাকুণ্ডের আওয়ামী লীগ নেতা

বাংলারজমিন

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি
২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার

বৈশ্বিক করোনাকালীন ফ্রি এম্বুলেন্স সার্ভিস ও সমাজসেবায় বিশেষ অবদান রাখায় ‘গুণীজন সংবর্ধনায় ভিন্নমাত্রা মিডিয়া ভিশন জুরিবোর্ড কর্তৃক অ্যাওয়ার্ড ২০২১’-এ ভূষিত হয়েছেন সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের আওয়ামী লীগ নেতা ও সমাজ সেবক মোহাম্মদ আলাউদ্দিন। তিনি উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ সম্পাদক ও সোনাইছড়ি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী। গত শনিবার ঢাকায় শাহজালাল এভিনিউ সিক্রেট কুইজিন পার্টি সেন্টারে ভিন্নমাত্রা মিডিয়া ভিশন-এর ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে সমাজ বিনির্মাণে মিডিয়ার ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা ভিন্ন মাত্রা অ্যাওয়ার্ড ২০২১ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। কবি ও বাচিক শিল্পী মেঘলা জান্নাত এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেট্রোরেল এর চিফ ইঞ্জিনিয়ার ও ভিন্নমাত্রা মিডিয়া ভিশনের উপদেষ্টা ইঞ্জিনিয়ার মাইন উদ্দিন আহমেদ। অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন সাবেক তথ্য ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রী সৈয়দ দীদার বখ্ত। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকার সংসদ সদস্য ও বস্ত্র ও পাট মন্ত্রণালয় স্ট্যান্ডিং কমিটির সদস্য আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান। প্রধান আলোচক হিসেবে ছিলেন, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. এনামুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ডি,এম সরকার, আলহাজ্ব মোঃ শাহ আলম, ড. সৈয়দ আজিজ, কবি সৌমিত্র দেব।
অনুষ্ঠানে বিভিন্ন জেলা থেকে আগত গুণীজনকে সংবর্ধনা, সম্মাননা স্মারক ও সার্টিফিকেট প্রদান করা হয়। গুণীজনদের সম্মাননা ও অ্যাওয়ার্ড দেয়ায় সন্তোষ প্রকাশ করে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন বলেন, যেখানে গুণীদের সংবর্ধনা দেয়া হবে, সেখানে গুণী জন্মাবে। ভিন্নমাত্রা মিডিয়া ভিশন এমন মহতি উদ্যোগ নেয়ায় তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর